বাংলাদেশে আইসিসি স্বীকৃত MKS Bat

Jahid Hasan

সারা বাংলাদেশ জুড়ে ক্রিকেট প্রাঙ্গণে আলোচনায় এসেছে MKS Bat নিয়ে। কি আছে এ ধরনের ব্যাটে সে বিষয় সম্পর্কে কি আপনাদের সামনে তুলে ধরব। প্রতিটি ব্যাটের মূল্য ধরা হচ্ছে প্রায় 40 হাজার টাকার উপরে। আসুন আমরা এখন সেই রহস্য উদঘাটন করি।

বর্তমান সময়ে বাংলাদেশের চলছে বিপিএল খেলা আর এর মধ্যে আলোচনা এসেছে ইমরুল কায়েসের মাধ্যমে এই ব্যাট সম্পর্কে। ক্রিকেট ভক্ত রয়েছে তাদের সবার জানার আগ্রহ এই ব্যাট সম্পর্কে যাবতীয় সকল তথ্যগুলো। আগ্রহ থেকে আমাদের এই প্রতিবেদনটি লেখা হচ্ছে আজকে। এই ব্যাটে কি কি থাকছে এবং কি কি সুবিধা রয়েছে সে সকল বিষয়টি তুলে ধরবো এখন।

MKS Bat specs

এই ধরনের ব্যাট তৈরি করার সময় যে বিষয়টি মাথায় রাখা হয় সেটি হচ্ছে প্রচুর এনার্জি তৈরীর ক্ষমতা। যাতে করে অল্প পরিমাণ আঘাত করে অধিক পরিমাণ শক্তি এবং দূরত্ব অতিক্রম করতে পারা যায়। এখানে শক্তিশালী সকল কার্ড ব্যবহার করা হয়েছে এবং ব্যবহার করা হয়েছে আধুনিক রাবারগুলো। এর মাধ্যমে একজন ব্যাটসম্যান খুব সহজে ব্যাট ধরতে পারে এবং পারফরম্যান্স করতে পারে।

লক্ষণীয় ব্যাপার যে এ ব্যাগটি অত্যন্ত মজবুত একই সঙ্গে শক্তিশালী কার্ড ব্যবহার করা হয়েছে এতে। বলা হচ্ছে বাংলাদেশে সর্বপ্রথম আইসিসি দ্বারা স্বীকৃত এই পেয়েছে এই ব্র্যান্ডের ব্যাট। তার সাথে যুক্ত আছে বাংলাদেশের অন্যতম ক্রিকেটার ইমরুল কায়েস। কার মাধ্যমে বেশি আলোচনায় চলে এসেছে এই ব্যাট।

MKS Bat Price in BD

ভাইরাল হওয়ার পর থেকেই অনেকে কিনতে আগ্রহ হচ্ছে না এবং যার কারণে অনেকে এর দাম সম্পর্কে জানতে চাচ্ছেন। মডেল অনুসারে এই দামের পার্থক্য রয়েছে। এই ব্যাটের দাম ৩০ হাজার টাকা থেকে শুরু করে ৫০ হাজার টাকা পর্যন্ত রয়েছে।

Share This Article