সুপারস্টার সোলার ফ্যান ১২ ইঞ্চি দাম কত, Super Star solar fan 12 inchi

Jahid Hasan

এখন আমরা জানবো সুপারস্টার সোলার ফ্যান ১২ ইঞ্চি সম্পর্কে। কেননা বর্তমানে Super Star solar fan এর চাহিদা প্রচন্ড পরিমাণে বৃদ্ধি পেয়েছে। আসুন এখন আমরা এই ফ্যান সম্পর্কে গুরুত্বপূর্ণ সকল তথ্য এবং দাম সংক্রান্ত বিষয় জেনে নেই।

বর্তমান সময়ের সোলারের চাহিদা প্রচন্ড পরিমাণে বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে যে সকল অঞ্চলে লোডশেডিং দেখা দেয় সে সকল অঞ্চলের অনেকেই এই সোলার কিনে নিচ্ছে। কোন সোলারটি ভালো এবং কোন সোলার কিনলে বেশি সাশ্রয়ী হয়। সে বিষয়গুলো দেখতে হলে আমাদের নিচের দেওয়া লিংকে প্রবেশ করুন এবং সেখান থেকে দেখে নিন। কেননা উক্ত প্রতিবেদনে তুলে ধরা হয়েছে সোলারের দাম এবং অন্যান্য সকল গুরুত্বপূর্ণ বিষয়গুলো। এখন আমরা জানবো সুপারস্টারের এই ১২ ইঞ্চি ফ্যান সম্পর্কে। এছাড়াও এটি পড়বে আমাদের ওয়েবসাইটে উক্ত ব্রান্ডের ১৪ ইঞ্চি ফ্যানের দাম এবং এর গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো তুলে ধরা হয়েছে। তবে এখন আমরা এই বিষয়টি সম্পর্কে জানব। চলেন এখন আমরা নিজে থেকে তা দেখে নেই।

সুপারস্টার সোলার ফ্যান ১২ ইঞ্চি দাম কত

টেবিল ফ্যানের জগতে অন্যতম একটি ব্র্যান্ড হচ্ছে সুপারস্টার। শুধুমাত্র ফ্যানের জন্য নয় বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য এর জন্য এটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। আর যতদিন যাচ্ছে তত এর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। আমরা এখানে যে ১২ ইঞ্চি উল্লেখ করেছি এটি হচ্ছে মূলত পাখা সাইজ। অর্থাৎ পাখা হচ্ছে ১২ ইঞ্চি তাই এর নাম উল্লেখ করা হয়েছে ১২ ইঞ্চি ফ্যান। মূলত এটি হচ্ছে এক ধরনের টেবিল ফ্যান সর্বসাকুল্যে এর পুরোপুরি উচ্চতা প্রায় 24 ইঞ্চি। কিছু কিছু ফ্যান এর থেকে বেশি হয়ে থাকে। পাখাগুলো একদম চিকন এবং শীতল বাতাস প্রবাহের ক্ষেত্রে অত্যন্ত উপযোগী।

Super Star solar fan price in 1600 Tk

আপনারা উপরে যে ফ্যানটি দেখলেন সেটি হচ্ছে সুপারস্টার সোলার ফ্যান ১২ ইঞ্চি। এটি সোলার ব্যাটারির সাথে সংযুক্ত করতে পারবেন। এছাড়াও যেকোনো ধরনের ১২ ভোল্টের ব্যাটারির সাথেও লাগিয়ে এটি চালানো সম্ভব হবে। সাধারণত ১২ ভোল্ট ৪৫ এম্পিয়ার ব্যাটারির সাথে এটি প্রায় ৮ থেকে ১২ ঘন্টা পর্যন্ত চালানো সম্ভব হয়। আরো অন্যান্য ব্র্যান্ডের ফ্যান সম্পর্কে জানতে হলে অবশ্যই আপনারা প্রাইজ ক্যাটাগরি দেখবেন আমাদের।

অন্যান্য প্রতিবেদন:  সুপারস্টার ১৪ ইঞ্চি সোলার ফ্যান

Share This Article