ভিশন চার্জার ফ্যান দাম ১৪ ইঞ্চি, Vision Charger fan price 14 inchi

Jahid Hasan

আবার আপনাদের জন্য হাজির হয়েছে আমরা ভিশন চার্জার ফ্যান দাম ১৪ ইঞ্চি নিয়ে। অর্থাৎ যারা Vision Charger fan price 14 inchi. এখান থেকে এই মডেলের ফ্যানের যাবতীয় সকল তথ্যগুলো দেখতে পারবেন একজন পাঠক।

বর্তমান সময়ে সারা বাংলাদেশ জুড়ে ব্যাপক চাহিদা সম্পন্ন হয়েছে বিভিন্ন ধরনের চার্জার ফ্যান গুলো। মূলত লোডশেডিং এর কারণে এবং প্রচন্ড গরমের প্রভাবেই এর চাহিদা বৃদ্ধি পেয়েছে। একজন ব্যক্তি যদি এই ফ্যানগুলো ব্যবহার করে তাহলে সে ক্ষেত্রে সুবিধা উপভোগ করতে পারেন। কেননা এই ফ্যানগুলো ব্যবহার করলে বিদ্যুৎ ছাড়াই কয়েক ঘণ্টা পর্যন্ত চালনা করা সম্ভব হয়। অর্থাৎ অল্প চার্জ দিলে প্রায় দীর্ঘ সময় পর্যন্ত এটি চালানো যাবে গরমের সময়। ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটের বিভিন্ন ব্র্যান্ডের ফ্যানগুলো নিয়ে আলোচনা করা হয়েছে। যারা এই ধরনের ফ্যানের দাম সম্পর্কে জানতে আগ্রহী তারা অবশ্যই আমাদের ফাজার পত্রিকার প্রাইস ইন বিডি ক্যাটাগরি দেখবেন। এখানে উল্লেখ করা হয়ে থাকে সকল ক্যাটাগরি ফ্যানের দাম এবং অন্যান্য গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো।

ভিশন চার্জার ফ্যান দাম ১৪ ইঞ্চি ৪২০০ টাকা

মূলত এটি হচ্ছে এক ধরনের টেবিল ফ্যান। আর এর সাথে সংযুক্ত রয়েছে ১৪ ইঞ্চি যার মাধ্যমে আপনি শীতল বাতাস পাবেন। শুধু তাই নয় দীর্ঘ সময় দ্রুত হাওয়া দিয়ে যাবে। তবে এই হাওয়া দেওয়ার জন্য কন্ট্রোলিক সিস্টেম রয়েছে তিনটি সুইচ। একটি হচ্ছে ল ভলিউম, অন্যটি হচ্ছে মিডিয়াম ভলিউম এবং সর্বশেষ যে ভলিউম হচ্ছে সেটি হচ্ছে দ্রুতগতির পরিমাণ ভলিউম। অর্থাৎ একজন ব্যবহারকারী তার প্রয়োজন অনুসারে এই গতি নিয়ন্ত্রণ করতে পারবে এবং চালনা করতে পারবেন। এখানে আরো সংযুক্ত রয়েছে একটি শক্তিশালী ব্যাটারি। যেটি চার্জ হচ্ছে সময় লাগে প্রায় ছয় থেকে আট ঘন্টা। আর এই সময় ধরে ফুল চার্জ দিলে প্রায় 6 থেকে 8 ঘণ্টা পর্যন্ত অনবরত চলতে থাকে।

আপনার পছন্দ অনুসারে এই ফ্যানগুলো বিভিন্ন রঙের থেকে কিনতে পারবেন। বিভিন্ন ব্র্যান্ডের এই ফ্যানগুলো সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা পড়ুন বেশি বেশি। উপরের ভিডিও থেকে আপনারা দেখতে পারবেন ভিডিও আকারে ফ্যানটির রিভিউ সম্পর্কে। ভিশন চার্জার ফ্যান দাম ১৪ ইঞ্চি ছাড়াও আরো অন্যান্য ফ্যান গুলো দেখতে হলে অবশ্যই আমাদের পত্রিকার আপডেট গুলো দেখুন।

অন্যান্য প্রতিবেদন: ভিশন চার্জার ফ্যান দাম ১২ ইঞ্চি

Share This Article