সুপারস্টার ১৪ ইঞ্চি সোলার ফ্যান, Super Star solar fan 14 inch price

Jahid Hasan

বাংলাদেশের অন্যতম একটি জনপ্রিয় ব্যাগ হচ্ছে সুপারস্টার। আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হবে সুপারস্টার ১৪ ইঞ্চি সোলার ফ্যান সম্পর্কে। অর্থাৎ এই প্রতিবেদনে একজন পাঠক Super Star solar fan সম্পর্কে জানতে পারবেন।

বর্তমানে কারেন্টের সমস্যা দেখা দিয়েছে প্রচুর পরিমাণে। তাই অনেকের নিচে সোলার অথবা অন্যান্য ব্যাটারি নিয়ে বানাচ্ছে বিভিন্ন ধরনের কাস্টমাইজ সিস্টেম। যাতে করে গরমের সমস্যা থেকে সমাধান পায় একজন ব্যক্তি এবং তার পরিবার। বিশেষ করে গ্রামাঞ্চলে তে বেশি সমস্যা দেখা দিচ্ছে। যতদিন যাচ্ছে তত এর সমস্যার সম্মুখীন হচ্ছে তারা। এছাড়াও যারা পূর্বে থেকে সোলার ব্যবহার করে কিন্তু সঠিক ফ্যানটি নির্বাচন করতে পারছেন না তাদের জন্যই আমাদের এই প্রতিবেদন সহায়ক হবে অত্যন্ত বেশি। কারণ আমরা এখানে তুলে ধরছি আপনার জন্য উপযুক্ত সেরা ফ্যানটি। দামের দিক থেকে এবং মানে দিক থেকে অত্যন্ত ভাল সেই তুলে ধরছি এখন।

সুপারস্টার ১৪ ইঞ্চি সোলার ফ্যান

মূলত এটি হচ্ছে এক ধরনের টেবিল ফ্যান। যেটি আপনারা সোলার ব্যাটারি অথবা সরাসরি সোলার এর সাথে ব্যবহার করতে পারবেন। এছাড়াও যারা ভ্যানের ব্যাটারি অথবা অটো রিক্সার ব্যাটারি ব্যবহার করে চালাতে চাচ্ছেন তারাও ব্যবহার করতে পারবেন সরাসরি। এর জন্য প্রয়োজন হবে না কোন ধরনের অতিরিক্ত সার্কিটের। সরাসরি ফ্যানের সাথে অর্থাৎ কেবলের সাথে ব্যাটারি সংযোগ করে দিলেই এই ফ্যানটি ব্যবহার করতে পারবেন একজন ব্যবহারকারী।

Super Star solar fan 14 inch price 1850 TK

সোলার ফ্যানগুলো হয়ে থাকে সাধারণত ডিসি। তাই এগুলো যে কোন ব্যাটারির সাথে সরাসরি কানেক্ট করা সম্ভব হয়। তবে এগুলো কানেক্ট করার জন্য প্রয়োজন হবে ১২ ভোল্টের ব্যাটারি এবং যেকোনো অ্যাম্পিয়ার এর সঙ্গে। আন্টিতে দেওয়া হয়েছে ১৪ ইঞ্চি পাখা। যার মাধ্যমে শীতল বাতাস পাবেন একজন ব্যবহারকারী। এছাড়াও অন অফ এর জন্য রয়েছে অত্যন্ত সুন্দর একটি সুইচ। পাশাপাশি দেওয়া হয়েছে বাতাসের গতি নিয়ন্ত্রণের জন্য ভলিউম বাটন।

অর্থাৎ সকল দিক থেকে এই ফ্যানটি অত্যন্ত সুন্দর এবং ইউনিক। আপনারা চাইলে সুপারস্টার ১৪ ইঞ্চি সোলার ফ্যানটি কিনতে পারেন দেশের বিভিন্ন ইলেকট্রনিক্স এর দোকান থেকে। আরো অন্যান্য সকল ফ্যানগুলো সম্পর্কে জানতে হলে অবশ্যই আপনারা আমাদের পণ্য ক্যাটাগরি দেখবেন।

অন্যান্য প্রতিবেদন: ওয়ালটন চার্জার ফ্যানের দাম

Share This Article