ওয়ালটন চার্জার ফ্যানের দাম কত ২০২৪: Walton Charger Fan Price

Jahid Hasan

এখন আমরা জানবো ওয়ালটন চার্জার ফ্যানের দাম কত সে বিষয় সম্পর্কে। বর্তমান সময়ে চলছে শীতকালে শেষের দিকে আর কিছুদিন পর আসতে চলেছে গরমকাল। তাই Walton Charger Fan Price সম্পর্কে জানা বেশি দরকার।

কারণ আগামী মাস থেকে সারা বাংলাদেশ জুড়ে শীতের পরিমাণ অনেকটা কমে যাবে এবং গরমের পরিমাণটা অনেকটা বৃদ্ধি পাবে। সাধারণত গ্রাম অঞ্চল থেকে শহর অঞ্চলে বেশি থাকে। বেশ কয়েক বছর ধরে দেখা যাচ্ছে বাংলাদেশে বেশি তুলনামূলকভাবে নোট সেটিং হচ্ছে। যার কারণে বিভিন্ন মানুষ অসুস্থ হয়ে পড়ছে এই গরমের সিজনে। বাচ্চা এবং বয়স্কদের এই সমস্যা বেশি হয়ে থাকে। তাইলে তাদের বিভিন্ন রোগের পাশাপাশি ঘুমের সমস্যা এবং অন্যান্য বিভিন্ন ধরনের সমস্যা দেখা যায়। সেজন্য ‌ তারা বিভিন্ন ধরনের ফ্যান খুঁজে থাকেন। আজকের এই প্রতিবেদনে আমরা এই ফ্যান সম্পর্কে জানবো।

ওয়ালটন চার্জার ফ্যানের দাম কত?

তবে আজকে আমরা বিভিন্ন ধরনের ফ্যানের দাম সম্পর্কে জানলেও শুধুমাত্র Walton Charger Fan Price সম্পর্কে জানব। অর্থাৎ কোন মডেলের ফ্যানের দাম কত সে বিষয় সম্পর্কে। এগুলো ব্যবহার করে আপনারা তুলনামূলকভাবে বেশি সুযোগ সুবিধা পাবেন কারণ বাংলাদেশের জনপ্রিয় একটি ব্র্যান্ড হচ্ছে ওয়ালটন। এটি আমাদের দেশীয় পণ্য।

Walton Charger Fan Price 2024

  • WRTF12A দাম 3,990 টাকা
  • WRTF14A দাম 4,390 টাকা
  • W17OA-EM-MS দাম 5,700 টাকা
  • W17OA-MS দাম 6,100 টাকা
  • W17OA-AS দাম 6,490 টাকা

Walton Rechargeable Table Fan 17 Inch model W17OA-AS

Walton Rechargeable Table Fan 17 Inch model W17OA-AS
Color(Stand-Blue, Base-White), (Stand-Blue, Base-Blue), (Stand-White, Base-Blue), (Stand-White, Base-White)
BatteryRechargeable Lead Acid 12V 4.5Ah
Charging Time8-10 Hours
LED LightSuper bright white led 0.056W X 2

Walton Rechargeable Table Fan 17 Inch model W17OA-AS: 03 months battery Warranty

Walton Rechargeable Table Fan 17 Inch model W17OA-AS Price is 6490 BDT

ওয়ালটন ১২ ইঞ্চি সোলার ফ্যান ২০২৪

সাম্প্রতিক সময়ে গরমে প্রচন্ড অতিষ্ঠ হয়েছে বাংলার মানুষ। এইজন্য অনেকে কিনে নিচ্ছে ব্যাটারি অথবা আইপিএস। আবার অনেকে ব্যবহার করছে বিভিন্ন ধরনের সোলার। আর এ সোলার গুলোতে ব্যবহার করার জন্য রয়েছে দুর্দান্ত সকল ফ্যানগুলো। তার মধ্যে অন্যতম একটি হচ্ছে ওয়ালটনের ১২ ইঞ্চি ফ্যান। যা ব্যবহার করে একজন ব্যক্তি শীতল বাতাস পাবেন। নিচের ছবি এবং মূল্য দেওয়া হলো।

ওয়ালটন ১২ ইঞ্চি সোলার ফ্যান Walton 12 inchi Solar fan Price 1400 Tk

ওয়াল্টন ১৪ ইঞ্চি সোলার ফ্যান ২০২৪

প্রয়োজন অনুসারে ওয়ালটন বিভিন্ন সাইজ অনুযায়ী ফ্যান নিয়ে এসেছে মার্কেটে। তার মধ্যে অন্যতম একটি হচ্ছে এই 14 ইঞ্চির ফ্যানগুলো। অর্থাৎ যাদের বেশি বাতাস দরকার এবং চারিদিকে সরিয়ে বাতাসের প্রয়োজন তারা এটি নিতে পারেন।

ওয়াল্টন ১৪ ইঞ্চি সোলার ফ্যান Walton 14 inchi Solar fan Price 1600 Tk

আপনারা দেখলেন ওয়ালটন চার্জার ফ্যানের দাম কত সেই বিষয় সম্পর্কে। চাইলে উপরের এই মডেল গুলো দিতে পারেন এ ছাড়াও আমাদের ওয়েবসাইটে আরো বিভিন্ন ব্র্যান্ডের চার্জার ফ্যানের দাম সম্পর্কে তুলে ধরা হবে। সকল আর্টিকেলগুলো পেতে হলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের নোটিফিকেশন অন করে রাখুন।

Walton Stabilizer কিনুন আপনার ইলেকট্রনিক্স ডিভাইস সুরক্ষার জন্য

Walton 2.5 Ton Ac Price: ওয়ালটন ২.৫ টন এসি দাম কত?

Share This Article