ওয়ালটন স্মার্ট টিভি ৩২ ইঞ্চি দাম কত: Walton 32 Inche Tv Price

Jahid Hasan

এখন আমরা জানবো ওয়ালটন স্মার্ট টিভি ৩২ ইঞ্চি দাম কত তা সম্পর্কে। বাংলাদেশের মানুষের সবচেয়ে বেশি যে বিষয়টি দেখা গিয়েছে সেটি হচ্ছে টিভির ক্ষেত্রে। মানুষ বেশি ওগুলা সার্চ করছে Walton 32 Inche Smart Tv price সম্পর্কে।

বাংলাদেশের বিভিন্ন ব্র্যান্ডের টিভি থাকলেও সম্প্রীতি সময়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে ওয়ালটন ব্র্যান্ডের tv গুলো। বিশেষ করে স্মার্ট টিভির জনপ্রিয়তা আরো বেশি জনপ্রিয়তা পেয়েছে। অন্যান্য ব্র্যান্ডের টিভি এর থেকে তুলনামূলক ভাবে দাম বেশি যার কারণে মানুষ এই কোম্পানির টিভির দিকে বেশি ঝুঁকেছে। ওয়ালটন হচ্ছে দেশীয় পণ্য এবং তারা দিচ্ছে নানা ধরনের সুযোগ সুবিধা। যার কারণে ফ্রিজ এবং অন্যান্য সামগ্রীর পাশে জনপ্রিয়তার দিকে এগিয়ে যাচ্ছে অনেক বেশি এই টিভির ক্ষেত্রে। এখন প্রায় প্রতিটি ঘরে ঘরে টিভি রয়েছে আবার অনেকে সেই টিভির পরিবর্তন করে স্মার্ট টিভি নিতে চাচ্ছেন। আমাদের এই প্রতিবেদনটি বেশি গুরুত্বপূর্ণ। এখান থেকে জানতে পারবে ওয়ালটন টিভির দাম সম্পর্কে। তাহলে আমরা সেই বিষয় সম্পর্কে এখন জেনে নেই।

ওয়ালটন স্মার্ট টিভি ৩২ ইঞ্চি দাম কত

এই ব্যান্ডের বিভিন্ন ধরনের টিভি থাকলেও সম্প্রীতি সময়ে জনপ্রিয়তা অর্জন করেছে ৩২ ইঞ্চি সাইজের টিভি। তুলনামূলকভাবে বড় হয় এবং দেখতে অনেক আকর্ষণীয় হয়। এই টিভির দাম এবং অন্যান্য বিষয় সম্পর্কে জানব। চলুন তাহলে এখন আমরা কথা না বাড়িয়ে আলোচনার মূল প্রসঙ্গে চলে যায় সরাসরি।

Walton 32 Inche Tv Price 19999 Tk

যে মডেলটির কথা বলছি সেই মডেলটি হচ্ছে WD42RS21. পৃথিবীতে আপনারা পাচ্ছেন ৩২ ইঞ্চির একটি ডিসপ্লে এছাড়াও ডিসপ্লে রেজুলেশন হচ্ছে 1366 x 768 Pixel. এটা হচ্ছে স্মার্ট এন্ড্রয়েড টিভি যা এলজি প্যানেল থেকে ব্যবহার করা হয়েছে। যেকোনো ধরনের পাশ থেকে এটি দেখেন একদম নেগেটিভ ছাড়াই খুব ভালো রেজুলেশনে ডিসপ্লের কোয়ালিটি উপভোগ করতে পারবেন।

এসি কারেন্ট ১১০ থেকে ২৪০ ভোল্ট পর্যন্ত ব্যবহার করতে পারবেন এই টিভির ক্ষেত্রে। এছাড়াও বিভিন্ন ধরনের ডিসি কারেন্ট থেকে এসিতে কনভার্ট করে তার মাধ্যমে চালাতে পারবেন। দেশের ক্ষেত্রে অবশ্যই খেয়াল রাখতে হবে পাওয়ার যেন ৫০ ওয়াটের মধ্যে থাকে। ত্রিবেদীর আনুমানিক ওজন ৪ কেজি এর মত। আপনারা সরাসরি ওয়াইফাই এর কেবল লাগাতে পারেন আবার ওয়াইফাই এর মাধ্যমে এটি ব্যবহার করতে পারেন। এছাড়াও রয়েছে ইউএসবি ক্যাবল, হেডফোন এবং অনলাইন না বিষয়ে ব্যবহারের সুবিধা। শুধু তাই নয় এখানে ভিডিও দেখার পাশাপাশি ছবি এবং অন্যান্য অডিও গান ও শুনতে পারবেন। সাউন্ড কোয়ালিটি হচ্ছে দুর্দান্ত।

তবে টিভিটির Ram 1 GB এবং Rom 8 GB. এই প্রতিবেদনে আপনারা জানলেন ওয়ালটন স্মার্ট টিভি ৩২ ইঞ্চি দাম কত সম্পর্কে। এরকম আরো অন্যান্য ওয়ালটন ব্র্যান্ডের বৃত্ত প্রয়োজনীয় জিনিস সম্পর্কে জানতে হলে অবশ্যই পত্রিকা নিয়মিত করবেন।

আরো পড়ুন: ওয়ালটন ১০ সেফটি ফ্রিজের দাম কত

Share This Article