স্যামসাং ২ টনের এসি, Samsung 2-Ton Step-Up Price in Bangladesh

Jahid Hasan

এই গরমে অতিষ্ঠ হয়ে যারা স্যামসাং ব্যান্ডের এসি খুজতেছেন তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদন গুরুত্বপূর্ণ। কারণ এই প্রতিবেদন থেকে আপনারা দেখতে পারবেন Samsung 2-Ton Step-Up Price এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলো। চলুন দেখে নেই এই সংক্রান্ত আপডেট তথ্যগুলো।

বর্তমান সময়ে বাংলাদেশে এসির চাহিদা প্রচুর পরিমাণে বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে শহরগুলোতে অতিরিক্ত মাত্রায় গরমের কারণে প্রায় প্রত্যেকটি ফ্যামিলিতে এখন এর প্রভাব পড়ছে। আর যতদিন যাচ্ছে তত আরো অনেকে কেনার জন্য আগ্রহ হয়েছে। অতিরিক্ত গরমের কারণে মূলত এই চাহিদা বৃদ্ধি পেয়েছে। গ্রাম অঞ্চলগুলোতে ব্যবহৃত হচ্ছে চার্জার ফ্যান এবং অন্যান্য আইপিএসগুলো। শহর অঞ্চলগুলোতে আইপিএস ব্যবহার করলে গরমের হাত থেকে রক্ষা পাচ্ছেন না। সুতরাং এই এসি কেনার জন্য সবার তীব্রতা বেশি। কিন্তু সেক্ষেত্রে ক্ষমতায় যে সমস্যাটি দেখা যায় সেটি হচ্ছে কোন ব্র্যান্ডের এবং কোন মডেলের এসি কিনা সবচেয়ে ভালো হবে সেটি। আজকে তাদের জন্য বাসে করে নিয়ে হাজির হয়েছে নতুন একটি মডেল যার মাধ্যমে আপনারা জানতে পারবেন আপনার জন্য উপযুক্ত এটি কিনা। তাহলে দেখে নেই এই মডেলটি সম্পর্কে।

Samsung 2-Ton Step-Up Price in Bangladesh

এই এসির দাম জানার পূর্বে এর কিছু কনফিগারেশন সম্পর্কে জেনে নেব। যা একটি এসি কেনার পূর্বে অবশ্যই একে তাকে জেনে নেওয়া দরকার। এটি মূলত দুই টনের এসি। সাধারণত ব্যবহারের উপর ভিত্তি করে কয়েকটা হয়ে থাকে। তবে মাঝারি আকারের এসি গুলোর মধ্যে এটি হচ্ছে অন্যতম। আর samsung ব্র্যান্ডের এসি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে বাংলাদেশ সহ আন্তর্জাতিক বিশ্বের বিভিন্ন দেশগুলোতে।

এতে ব্যবহার করা হয়েছে আধুনিক টেকনোলজি সম্পূর্ণ ইনভার্টারগুলো। ২৪ ঘন্টা চালানো সম্ভব হবে এটি একসঙ্গে। এর মধ্যে যে ফ্যান রয়েছে তার তিনটি ধাপে নিয়ন্ত্রণ করা হয়। একদম কম মিডিয়াম আবার বেশি। না থাক নিজের সুবিধা মত এটি নিয়ন্ত্রণ করতে পারবে একজন ব্যবহারকারী। ১৫ ডিগ্রি সেলসিয়াস থেকে ৪৫ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত এটা আপনারটা নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়। আবার অনেকে জানতে চান এই ধরনের এসি কত স্কয়ার ফিট পর্যন্ত রুমকে শীতল করে রাখে। এটি মূলত প্রায় 300 এর উপরে স্কয়ার ফিট পর্যন্ত রুমকে শীতল করে রাখে।

এখন আমরা জানবো Samsung 2-Ton Step-Up Price in Bangladesh সম্পর্কে। বাংলাদেশ থেকে এটি কিনতে হলে আপনাকে খরচ করতে হবে প্রায় 85 হাজার থেকে 90 হাজার টাকা পর্যন্ত। এ বাজেটের মধ্যে যদি আপনি নিতে চান তাহলে অবশ্যই এটি নিতে পারেন।

অন্যান্য প্রতিবেদন- Portable Ac

Share This Article