ওয়ালটন ১০ সেফটি ফ্রিজের দাম কত: Walton 10 CFT Fridge Price

Jahid Hasan

আমাদের আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে ওয়ালটন ১০ সেফটি ফ্রিজের দাম কত সে বিষয় সম্পর্কে। ওয়ালটনের বিভিন্ন ধরনের ফ্রিজ থাকলেও ১০ সেফটি এই ফ্রিজের জনপ্রিয়তার সবচেয়ে বেশি অর্জন করেছে। বলুন তাহলে আমরা দেখে নেই এই ফ্রিজের দাম সম্পর্কে। ওয়ালটন ফ্রিজ ১০ সেফটি দাম কত

বর্তমান সময়ে গ্রাম থেকে শহর পর্যন্ত প্রায় প্রতিটি ঘরে রয়েছে রেফ্রিজারেটর। এ সকল অঞ্চলগুলোতে আবার কিছু কিছু জায়গায় ফ্রিজ নেই। তাদের নেই তারা নতুন করে কিনতে চাচ্ছেন আবার যাদের আছে তারাও পুরাতনগুলো বাদ দিয়ে নতুন করে কিনতে চাচ্ছে। তাদের জন্যই আমাদের এই প্রতিবেদনটি বেশি গুরুত্বপূর্ণ। বিশেষ করে যারা ওয়ালটন ব্র্যান্ডের ফ্রিজ কিতে চাচ্ছেন তাদের জন্য আমাদের প্রতিবেদনটি আরো ইম্পরট্যান্ট। ওয়াল্টারের মধ্যে অনেকেই ১০ সেফটি ফ্রিজ কিনতে বেশি আগ্রহ প্রকাশ করে থাকেন। কারণ এই ধরনের ফ্রিজ হচ্ছে মাঝারি ক্যাটাগরির। ফ্যামিলি প্যাকেজের জন্য এটি দুর্দান্ত একটি পণ্য।

ওয়ালটন ১০ সেফটি ফ্রিজের দাম কত

আবার যারা দোকানে ব্যবহারের জন্য কিনতে চাচ্ছেন তাদের জন্য এটি উপযুক্ত একটি ফ্রিজ। তাই আপনারা যারা বিভিন্ন ধরনের ফ্রিজ কিনতে চাচ্ছেন তারা কেনার পূর্বে অবশ্যই ওয়ালটন ব্র্যান্ডের এই ক্যাটাগরির ফ্রিজ গুলো দেখতে পারেন। তাহলে এখন আমরা অতিরিক্ত কথা না বাড়িয়ে চলে যাই সরাসরি আলোচনার মূল প্রসঙ্গে।

Walton 10 CFT Fridge Price 26000 TK.

উপরে যে মূল্যটি দেয়া হয়েছে সেটি হচ্ছে সর্বশেষ তথ্য এবং আপডেট অনুসারে এই দামটি। এর মূল্য যে কোন সময় পরিবর্তন হতে পারে। এখন আমরা জানবো এই ফ্রিজের বিস্তারিত সকল তথ্যগুলো। তাহলে দেখে নেই এই ফ্রিজের বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ তথ্যগুলো।

  • ফ্রিজের টোটাল ক্যাপাসিটি হচ্ছে ২৮৩ লিটার।
  • এনার্জি সিস্টেম EE A+.
  • কালার- বিভিন্ন ধরনের ভেরিয়েশন কালার রয়েছে।
  • কাস্টমাইজেশন সুবিধা।
  • দ্রুত কুলিং টেকনোলজি সিস্টেম।
  • ইকো ফ্রেন্ডলি।
  • প্রশস্ত আউটডোর বডি

উপরের এই তথ্যগুলো ব্যতীত আপনারা এই ফ্রিজ ব্যবহার করে পাবেন দুর্দান্ত সকল সুবিধা গুলো। বর্তমানে এই ধরনের ফ্রিজের চাহিদা ক্রমশ বৃদ্ধি পেতে শুরু করেছে তাই স্টক আউট শেষ হওয়ার আগে অবশ্যই আপনারা কিনে নিবেন। ওয়ালটন ১০ সেফটি ফ্রিজের দাম কত জানার পাশাপাশি এই ব্র্যান্ডের আরো অন্যান্য বিষয়গুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত করবেন।

Share This Article