প্রতি ফুট গ্লাসের দাম, 1 Feet Glass Price in BD

Jahid Hasan

আজকের প্রতিবেদনটি সাজানো হচ্ছে এক ফুট গ্লাসের দাম কত সে বিষয় সম্পর্কে। কারণ অনেকেই ট্রান্সপারেন্ট গ্লাস কিনতে আগ্রহে থাকেন কিন্তু জানেন না যে এর মূল্য কি রকম। আর এ বিষয়টি যেন সহজে জানতে পারেন তাই হাজির হয়েছে আজকের এই প্রতিবেদন নিয়ে উক্ত বিষয় সম্পর্কে।

আমাদের বিভিন্ন সময় বিভিন্ন কারণে এই গ্লাসগুলো প্রয়োজন হয়ে থাকে। যেমন প্রয়োজন হয়ে থাকে আয়না বানাতে অথবা ঘরের গুরুত্বপূর্ণ আসবাবপত্র সাজানোর জন্য। তবে যে কারণেই প্রয়োজন হোক না কেন তা প্রথমে কিনতে হবে। এগুলো আমাদের সচরাচর ব্যবহারের জিনিস নয় বছরে অথবা কয়েক বছরে একবার খেলে না হলেও চলে। কিন্তু ক্লাস সম্পর্কে পর্যাপ্ত পরিমাণ ধারণা না থাকার কারণে অনেকেই এই গ্লাসগুলো কিনে সুবিধা করতে পারে না। দাম না জানার কারণে অনেক সময় তারা এই ধরনের পণ্য কিনে বেশ ক্ষতিগ্রস্ত হয়। আসুন এখন আমরা এই গ্লাস কেনার পূর্বে কি কি বিষয় জানা জরুরী তা দেখে নিই।

১ ফুট গ্লাসের দাম কত

প্রথমে জানতে হবে গ্লাস কিভাবে কিনতে হয়। মূলত এটি কিনতে হয় মিলিমিটার দেখে তারপর ফুট অনুসারে। অর্থাৎ আপনি কত মিলিমিটার পুরুত্বের গ্লাস খেতে চাচ্ছেন সেটা নির্বাচন করতে হবে আগে। সাধারণত বাসা বাড়িতে বিভিন্ন ধরনের আসবাবপত্রে যে ধরনের ক্লাস ব্যবহার করা হয় তা হয়ে থাকে পাঁচ মিলিমিটার। হঠাৎ এই প্রশ্নের গ্লাসগুলো ব্যবহার করা হয় বেশি।

আর প্রয়োজন অনুসারে আপনারা এই জিনিসটি অর্থাৎ বিষয়টি ভেবেচিন্তে তারপর নিয়ে নিবেন। এখন আমরা জানবো এই ধরনের গ্লাস দাম কেমন। মূলত প্রতি ফুট অনুসারে এই গ্লাসগুলো বিক্রি হয়ে থাকে। আবার বিভিন্ন কোম্পানি অনুসারে এই ক্লাসের তারতম হয়ে থাকে। নাসির গ্রুপের প্রতি ফুট গ্লাসের দাম হচ্ছে ৯০ টাকা থেকে ১১০ টাকা পর্যন্ত। মূলত বিভিন্ন ক্যাটাগরি অনুসারে এর তারতম্য হয়ে থাকে। আপনারা যারা এ ধরনের পণ্য কিনতে চান অবশ্যই এই বিষয়গুলো দেখে বুঝে শুনে তারপর কিনবেন। এই ছিল এ বিষয় সম্পর্কে তথ্য।

গ্লাস কিনতে এবং বুঝতে আরো আপডেট খবর গুলো পেতে হলে আমাদের সঙ্গে থাকুন। আমাদের পত্রিকায় তুলে ধরা হয়ে থাকে বিভিন্ন ধরনের পণ্যের দাম গুলো এবং কোন কোয়ালিটির পণ্য ভালো সে সকল বিষয়গুলো।

অন্যান্য প্রতিবেদন- রাউটার আইপিএস কি 

Share This Article