প্যানাসনিক দেড় টনের এসি, Panasonic CS-VC18VKY-81 price in Bangladesh

Jahid Hasan

যে সকল ব্যবহারকারী প্যানাসনিক এসি ব্যবহার করতে আগ্রহী তাদের জন্য রয়েছে নতুন একটি মডেল। আর আজকে আমরা জানবো Panasonic CS-VC18VKY-81 price in Bangladesh সম্পর্কে।

আমাদের দেশে যতগুলো এয়ার কন্ডিশনার ব্রান্ড রয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে প্যানাসনিক। এই এসির জনপ্রিয়তা। যত দিন যাচ্ছে তত চাহিদা বৃদ্ধি পাচ্ছে এই এসিটির। বাংলাদেশের প্রায় প্রতিটি উপজেলায় রয়েছে এরা আউটলেট। যেখান থেকে খুব সহজেই একজন সেটা ক্রয় করতে পারবে। এখন প্রশ্ন হতে পারে কেন আমরা এই মডেলটি নিয়ে আলোচনা করছি। কারণ গ্রামের দিক থেকে কম এবং পারফরমেন্সের দিক থেকে ভালো সার্ভিস দিচ্ছে এটি। বেশ কয়েকটি ব্যবহারকারী রিভিউ দেখে আপনাদের সামনে এই বিষয়টি তুলে ধরা হচ্ছে। যাতে করে একজন ব্যবহারকারী অরজিনাল পারফরম্যান্স সম্পর্কে জানতে পারেন।

Panasonic CS-VC18VKY-81 price in Bangladesh

প্যানাসনিক কোম্পানিতে বেশিরভাগ এয়ারকন্ডিশনার গুলো হয় অনেক ভালো। তবে আজকে আমরা এই মডেলটি নিয়ে হাজির হয়েছি কারণ এর মাধ্যমে একজন ব্যবহারকারী অনেক ভালো পারফরম্যান্স পাবেন। চলুন এখন এই সম্পর্কে পরিপূর্ণ তথ্যগুলো দেখে নেই।

প্রকৃতপক্ষে এই মডেলটি হচ্ছে দেড় টনের এসি। যা ছোট অর্থাৎ মাইক্রো এসি ক্যাটাগরিতে পড়ে থাকে। অর্থাৎ যারা এই কোম্পানি দেড় টনের এসে কিনতে আগ্রহে তারা এই মডেলটি দেখতে পারেন। একজন ব্যবহারকারী এর মধ্যে যে ফিচারগুলো পাবেন সেগুলো নিচে দেওয়া হল।

  • Auto Mode
  • Sleep Mode
  • R410 Refrigerant
  • Auto Swing Mode
  • Remote Screen Display Light

অনেকেই জানতে চাচ্ছেন এর মধ্যে ইনভার্টার সিস্টেম ব্যবহার করা হয়েছে কিনা। হ্যাঁ এতে ইনভার্টার সিস্টেম ব্যবহার করা হয়েছে যার মাধ্যমে অন্যান্য এসে তুলনায় ভালো পারফরম্যান্স পাবেন। আর কভারেজের কথা হিসাব করলে এখানে কভারেজ পাওয়া যাবে ১৫০ স্কয়ার ফিট থেকে ২০০ স্কয়ার ফিট পর্যন্ত। অর্থাৎ একটি ছোট রুমকে অনায়াসে ঠান্ডা করতে পারবে কিন্তু একটি বড় রুমকে ঠান্ডা করার জন্য এটি যথেষ্ট নয়। Panasonic CS-VC18VKY-81 এ দামের দিক থেকে রয়েছে বেশ কম। এর মূল্য মাত্র ৭০ হাজার টাকা। এরকম আরো অন্যান্য এসির দাম সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের বিডি প্রাইস ক্যাটাগরি দেখুন।

অন্যান্য প্রতিবেদন: Walton 2.5 Ton Ac Price

Share This Article