ওয়ালটন ৫০ ইঞ্চি সিলিং ফ্যান, Walton Gloria Ceiling Fan

Jahid Hasan

আবারও আমরা হাজির হয়েছি ওয়ালটন ৫০ ইঞ্চি সিলিং ফ্যান নিয়ে। অর্থাৎ এখান থেকে একজন ব্যবহারকারী অথবা ক্রেতা Gloria Ceiling Fan সম্পর্কে পরিপূর্ণ ধারণা পেয়ে যাবেন। আসুন এখন আমরা এই ফ্যান সম্পর্কে সকল তথ্যগুলো দেখে নেই।

বর্তমান সময়ের সিলিং ফ্যানের চাহিদা প্রচুর পরিমাণে বেড়ে গেছে সারা বাংলাদেশ জুড়ে। অনেকেই এই ধরনের ফ্যান কিনছে কিন্তু তাদের কমন একটি বিষয় রয়েছে। আর এই কমন বিষয়টি হচ্ছে কোন ব্র্যান্ডের এবং কোন মডেলের ফ্যানগুলো কিনলে সবচেয়ে ভালো হবে। তাই আপনাদের সাজেশন হিসেবে আমরা নিয়ে এসেছি ওয়ালটন ব্র্যান্ডের ফ্যান সম্পর্কে। কেননা এটি হচ্ছে বাংলাদেশের দেশীয় একটি প্রোডাক্ট এবং ব্র্যান্ড। ছোট ফ্যান থেকে শুরু করে এসি মোবাইল ইত্যাদি ম্যানুফ্যাকচার করে থাকে কোম্পানিতে। যতদিন যাচ্ছে তত এই প্রোডাক্ট কিভাবে সুনাম ছড়িয়ে যাচ্ছে চারদিকে। এমনকি আন্তর্জাতিক বিশ্ব ব্যবধান জনপ্রিয়তা অর্জন করেছে। আমেরিকা কানাডা সহ বিশ্বের উন্নত দেশগুলোতেও এর প্রোডাক্ট ছড়িয়ে গেছে খুব দ্রুত। তবে যাই হোক আজকে আমরা এই সিলিং ফ্যানের দাম এবং অন্যান্য গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো দেখে নেব।

Gloria Ceiling Fan Price

বর্তমানে আলোচনা করা হচ্ছে সেটি হচ্ছে মূলত ওয়ালটনের সিলিং ফ্যান। মূলত এটি হচ্ছে 50 ইঞ্চি পাখার সাইজের একটি ফ্যান। এর মাধ্যমে চারদিকে দ্রুত বাতাস ছড়িয়ে পড়বে। আর আপনাকে দিবে শীতল পরিবেশ। কপারের তৈরি ব্লেড ব্যবহার করা হয়েছে এখানে। যার কারণে বাতাস গুলো অত্যন্ত শীতল হয়ে থাকে। গরমের দিনে ঢাকা শহর থেকে গ্রাম অঞ্চল পর্যন্ত সব থেকে ভোল্টেজের পরিমাণ কমে যায় আবার হুট করে বেড়ে যায়। এখানে যে মটরটি ব্যবহার করা হয়েছে এবং যে সিস্টেম রয়েছে। ৯০ ভোল্টেজ থেকে শুরু করে ৩০০ ভোল্ট পর্যন্ত চলতে পারবে। অর্থাৎ একদম ভোল্টেজে আবার একদম অতিরিক্ত ভোল্টেজেও চালাতে পারবে। অর্থাৎ সকল পরিমাণ বৈদ্যুতিক শক্তিতে এটি চালানো সম্ভব।

আর এর বাতাসে ডেলিভারির পরিমাণ 230 CMM. যা অন্যান্য ব্র্যান্ডের এই দামের উঠানোর মধ্যে এটি সেরা। সুতরাং আপনারা যদি এই ব্র্যান্ডের কোন ফ্যান নিতে চান এই বাজেটের মধ্যে তাহলে অবশ্যই এটি নিতে পারেন। কেননা Gloria Ceiling Fan Price ৬২০০ টাকা। walton ব্র্যান্ডের আরো অন্যান্য ছোট বড় সকল ফ্যানের দাম জানতে হলে অবশ্যই আমাদের বিডি প্রাইস ক্যাটাগরি দেখুন।

অন্যান্য প্রতিবেদন- BLDC Comfort Ceiling Fan

Share This Article