মিনি এয়ার কুলারের দাম, Mini Air Cooler Price In Bangladesh

Jahid Hasan

এখন আমরা জানবো মিনি এয়ার কুলারের দাম এবং কোথায় থেকে কিনবেন সে বিষয়ে সম্পর্কে। Mini Air Cooler Price এবং আরো অন্যান্য খুটিনাটি সকল বিষয়গুলো দেখতে পারবেন একজন পাঠক এখান থেকে।

অনেকেই পোর্টেবল এসি এবং এয়ার কুলারের মধ্যে পার্থক্য করে ফেলে। তবে এতে মোটামুটি একই ধরনের বাংলাদেশে। যদিও দুইটির ভিন্ন ভিন্ন কনফিগারেশন এবং কার্যকারিতা রয়েছে। কিন্তু বাংলাদেশে বর্তমানে একই নামে দুটি চলছে যার কারণে অনেকের মধ্যে কনফিউশন রয়েছে। তবে যাই হোক আমরা এখন পোর্টেবল অর্থাৎ মিনি এয়ার কুলার সম্পর্কে জানব। কারণ সারা বাংলাদেশের তাপমাত্রা বৃদ্ধি পেয়েছে। স্বাভাবিকের তুলনায় প্রায় ১০° সেলসিয়াস পর্যন্ত বেশি এখন বাংলাদেশে তাপমাত্রা। ফ্যানের বাতাসও অনেকের কাছে অসহ্য গরম মনে হয় যার কারণে সবাই এখন ঠান্ডা হওয়া পাওয়ার জন্য আগ্রহ প্রকাশ করছেন। কিন্তু এটি পাওয়া সম্ভব হয় একমাত্র এয়ারকন্ডিশনারে। বাংলাদেশে এর দাম তুলনামূলকভাবে অনেক বেশি যার কারণে সবার পক্ষে কেনা সম্ভব নয়। তাদের জন্যই বিভিন্ন কোম্পানিগুলো নিয়ে হাজির হয়েছে এই ধরনের কুলার অর্থাৎ কুলিং সিস্টেম। চলুন এখন এই সকল বিষয় দেখে নেই নিজে থেকে।

Mini Air Cooler Price In Bangladesh

বাংলাদেশের সাধারণত‌ ১ হাজার টাকা থেকে শুরু করে প্রায় কয়েক হাজার টাকা পর্যন্ত মিনি এয়ার কুলার গুলো পাওয়া যায়। তবে বিভিন্ন ব্র্যান্ড এবং মডেল অনুসারে এর দামের পার্থক্য হয়ে থাকে। তবে মাঝে মাঝে একটি ভালো এয়ার কুলারের দাম অর্থাৎ মিনি এয়ার কন্ডিশনারের দাম মাত্র ২ হাজার টাকা হয়ে থাকে। আবার অনেকে জানতে চান এগুলো কোন জায়গা থেকে কিনলে সবচেয়ে বেশি ভালো পারফরম্যান্স পাওয়া যাবে সে বিষয়ে সম্পর্কে।

ফেসবুক এবং অন্যান্য প্ল্যাটফর্ম গুলোতে প্রচুর পরিমাণে এটির বিক্রি বিজ্ঞাপন গুলো দেখতে পারবেন। কিন্তু এগুলো থেকে যতটা সম্ভব কেন বিরত থাকবেন। তবে অনলাইন প্লাটফর্ম দারাজ রিভিউ দেখে সেখান থেকে কিনে নিতে পারেন। তবে যতটা সম্ভব Mini Air Cooler সরাসরি বিভিন্ন শোরুম অথবা আউটলেট গুলো থেকে পারফরম্যান্স দেখে তারপর কিনে নিতে পারেন। এতে করে আপনারা তুলনামূলকভাবে ভালো পণ্যটি বাছাই করতে পারবেন এবং ভালো পারফরমেন্স উপভোগ করার সুযোগ পাবেন। বিভিন্ন ব্র্যান্ডের বড় বড় এয়ার কুলারের দাম এবং অন্যান্য বিষয় সম্পর্কে জানতে হলে নিচের দেওয়া প্রতিবেদনে প্রবেশ করুন অথবা আমাদের বিডি প্রাইস ক্যাটাগরি দেখুন।

অন্যান্য প্রতিবেদন- ৫ হাজার টাকায় ওয়ালটন এয়ার কুলার

Share This Article