ওয়ালটন সিলিং ফ্যান, Walton Super Saver ceiling Fan Price

Jahid Hasan

এই প্রতিবেদনে এখন আমরা যাব ওয়ালটন সিলিং ফ্যান দাম সম্পর্কে। অর্থাৎ যারা Walton Super Saver ceiling Fan কিনতে আগ্রহী তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদন অত্যন্ত গুরুত্বপূর্ণ।

চলে এসেছে গ্রীষ্মকাল আর এই জন্য অনেকেই কিন্তু বিভিন্ন ধরনের ছোট বড় ফ্যান। আমাদের ওয়েবসাইটে ইতিমধ্যে ওয়ালটনের টেবিল ফ্যান এবং চার্জার ফ্যান সম্পর্কে আলোচনা করা হয়েছে। যারা এই সকল ফ্যানের দাম এবং অন্যান্য স্পেসিফিকেশন দেখতে আগ্রহী। তারা আমাদের বিডি প্রাইস ক্যাটা করে দেখুন অথবা এখানকার দেওয়া নিচের লিংকে প্রবেশ করুন। মূলত টেবিল এবং চার্জার ফ্যানগুলো একজন কিংবা দুইজনের বাতাস পাওয়ার জন্য ব্যবহার করা হয়ে থাকে। তবে সমগ্র রুমে বাতাস ছাড়িয়ে দেওয়ার জন্য সবচেয়ে বেশি ব্যবহৃত হয়ে থাকে সিলিং ফ্যানগুলো। এই ফ্যানগুলো ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এইসব কারণে। চলুন এখন ওয়ালটন এই ধরনের ফ্যানের দাম এবং গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো দেখে নেই।

Walton Super Saver ceiling Fan Price

ওয়ালটনের বিভিন্ন ধরনের সিলিং ফ্যান থাকলে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে এই মডেলটি। এই ফ্যানের জনপ্রিয়তার কারণ গুলোর মধ্যে অন্যতম একটি হচ্ছে এর মাধ্যমে দ্রুতগতির এবং শীতল বাতাস পাওয়া যায়। আকর্ষণীয় ব্যাপার হচ্ছে এটি রিমোট কন্ট্রোলের মাধ্যমে নিয়ন্ত্রণ করা সম্ভব হয়। অর্থাৎ ম্যানুয়াল শহীদের পাশাপাশি চাইলে কেউ টিভির মত রিমোট দিয়ে কন্ট্রোল করতে পারবে। অর্থাৎ অন অফ করার সুযোগ সুবিধা রয়েছে। এছাড়াও রয়েছে বেশ কয়েকটি আধুনিক ফিচার।

এসেছে পাখা গুলো ব্যবহার করা হয়েছে সেই পাখাগুলোর সাইজ হচ্ছে ৫২ ইঞ্চি পর্যন্ত। আর এটি চালানো সম্ভব হবে সরাসরি কারেন্টের লাইনে। আর ফ্যানটি চালানো হবে 90 ভোল্ট থেকে শুরু করে ৩০০ ভোল্ট পর্যন্ত। যারা শীতল বাতাস পেতে চান তারা অবশ্যই ওয়ালটনের এই ফ্যান নিতে পারেন।

Walton Super Saver ceiling Fan ছাড়াও আরো অন্যান্য ব্র্যান্ডের এবং অন্যান্য মডেলের ফ্যানগুলো নিতে হলে আমাদের সঙ্গে থাকুন। কেননা এখানে তুলে ধরা হয়ে থাকে আধুনিক সকল ফ্যান গুলো সম্পর্কে তথ্যগুলো।

অন্যান্য প্রতিবেদন: Safe Solar Fan Price 14 Inchi

Share This Article