ওয়ালটন ল্যাপটপ কিস্তিতে কেনার সুযোগ

Jahid Hasan

এখন থেকে ওয়ালটন ল্যাপটপ কিস্তিতে কেনার সুযোগ রয়েছে। যারা ল্যাপটপ কিনতে চান নতুন কিন্তু প্রয়োজনেও অর্থ নেই তাহলে তার জন্য আজকের এই প্রতিবেদনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা এই প্রতিবেদনে সে বিষয়ে সম্পর্কেই জেনে নেই।

স্মার্টফোন এখন সবার হাতে হাতে চলে এসেছে ঠিক তেমনিভাবে কম্পিউটারে চলে যাচ্ছে মানুষের নিত্য প্রতিদিনের ব্যবহারের ক্ষেত্রে। ব্যক্তিগত কাজ থেকে অফিসিয়াল কাজ পর্যন্ত এখন সকল কাজেই এই ডিভাইসের ব্যবহারের প্রয়োজন হয়ে থাকে। বিশেষ করে যারা শিক্ষার্থী রয়েছে এবং উচ্চতর ডিগ্রী অর্জন করছে তাদের ক্ষেত্রে ল্যাপটপ খুব জরুরী বিষয় হয়ে দাঁড়িয়েছে। অন্যদিকে অনেক শিক্ষার্থী অথবা বেকার যুবকরা আছে যারা ফ্রিল্যান্সিং করতে চান। কিন্তু প্রয়োজনীয় এই ডিভাইসের অভাবে কাজ শুরু করতে পারছে না তাদের জন্য ওয়ালটন দিচ্ছে দারুন সুযোগ। কারণ একমাত্র ওয়ালটনই নতুন ল্যাপটপ দিচ্ছে সম্পূর্ণ কিস্তিতে কেনার সুযোগ দিয়ে। চলুন তাহলে কিভাবে আপনারা এই ল্যাপটপ নিবেন সে বিষয়ে সম্পর্কে জেনে নিন।

ওয়ালটন ল্যাপটপ কিস্তিতে নেওয়ার নিয়ম

আপনি যদি এই ব্র্যান্ডের ল্যাপটপ অথবা কম্পিউটার নিতে চান কিস্তিতে, তাহলে যেকোনো ওয়ালটন প্লাজায় যোগাযোগ করতে হবে। অবশ্যই তাদের স্টকে রয়েছে এমন ল্যাপটপ অর্ডার করতে হবে। কিস্তিতে ল্যাপটপ অথবা কম্পিউটার নেওয়ার ক্ষেত্রে যে বিষয়গুলো জমা দিতে হবে তা নিচে দেওয়া হল।

  • ছবি
  • ভোটার আইডি কার্ডের ফটোকপি
  • যেকোনো একটি প্রমাণ পত্র
  • জামানত কারীর ভোটার আইডি কার্ডের ফটোকপি

উপরের এই ডকুমেন্টগুলো নিয়ে গেলে ওয়ালটন শোরুম থেকে অথবা প্লাজা থেকে ওয়ালটন ল্যাপটপ কিস্তিতে দিতে পারবেন। এক্ষেত্রে অবশ্যই প্রথমে ল্যাপটপের নির্ধারিত মূল্যের 40 শতাংশ পেমেন্ট করতে হবে কমপক্ষে। তারপর বাকি টাকা কিস্তিতে দিতে হবে। আর কিভাবে ওয়ালটন মোবাইল কিস্তিতে নিবেন সে বিষয়ে আমাদের ওয়েবসাইটে একটি আর্টিকেল প্রকাশিত করা হয়েছে। সেই আর্টিকেল দেখতে অবশ্যই আমাদের নিজের দেওয়া আর্টিকেলে প্রবেশ করুন।

আরোঃ ওয়ালটন দিচ্ছে কিস্তিতে মোবাইল কেনার দারুন সুযোগ

Share This Article