১৫০০ টাকার Tenda Router ওয়াইফাই প্রোভাইডার

Jahid Hasan

আজকের এই প্রতিবেদনে দেখানো হচ্ছে ১৫০০ টাকার Tenda Router. অর্থাৎ এই প্রতিবেদন থেকে একজন পাঠক উক্ত ব্রান্ডের এই বাজেটের মধ্যে বিভিন্ন রাউটারের দাম সম্পর্কে জানতে পারবেন।

ইন্টারনেটে নির্ভর এই যুগে অনেকে এমবির প্রয়োজন হয় এবং ব্যয়বহুল হয়ে পড়ে তাদের পক্ষে। এইজন্য অল্প টাকায় বেশি ইন্টারনেট ব্যবহার সুবিধা দিচ্ছে বিভিন্ন ধরনের ওয়াইফাই প্রোভাইডাররা। তবে এই ওয়াইফাই নেওয়ার পরে অবশ্যই তাকে একটি রাউটার ব্যবহার করে তারপর ইন্টারনেট ব্যবহার করতে হয়। আর এই রাউটার কেনার ক্ষেত্রে যে সমস্যাটি দেখা যায় সেটি হচ্ছে কোনটি নেবে আর কোনটির সেরা সে বিষয় সম্পর্কে। আর যাদের পূর্বে থেকে ব্রান্ড নির্ধারণ করে রেখেছেন টেন্ডা তাদের জন্যই আমাদের আজকের এই প্রতিবেদন অত্যন্ত গুরুত্বপূর্ণ। আসুন এখন আমরা এই ব্র্যান্ডের বিভিন্ন মডেলের উক্ত বাজেটের মধ্যে রাউটারগুলো দেখে নেই।

Tenda Router Under 1500 Tk.

বর্তমানে বাজারে বিভিন্ন ধরনের এবং বিভিন্ন মডেল এ ব্র্যান্ডের রাউটার রয়েছে। তবে সাম্প্রতিক সময়ে অনেকেই ১৫০০ টাকার মধ্যে রাউটার গুলো বেশি খুজতেছেন। আমরা সেরা রাউটারটি খুঁজে আপনাদের নিয়ে হাজির হয়েছি আজকে।

Tenda F3 Easy Setup Router

এ রাউটারটির মূল্য হচ্ছে মাত্র ১১৫০ টাকা। বিভিন্ন দোকান এবং পরিস্থিতি অনুসারে এর মূল্য সর্বোচ্চ ১২০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। এতে ব্যবহার করা হয়েছে তিনটি এন্টেনা। ওয়ারলেস পদ্ধতিতে ডাটা ট্রান্সফার করবে। আর যদি স্পিডের কথা তুলনা করা হয় তাহলে এখানে রয়েছে ৩০০ এমবিবিএস পর্যন্ত স্পিড। সর্বোচ্চ ১৪০০ স্কয়ার ফিট পর্যন্ত এটি সার্ভিস দিয়ে থাকবে।

1500 tk Router

Tenda N301 Router Price

এই বাজেটের মধ্যে আরেকটি গুরুত্বপূর্ণ এবং সবার পছন্দের রাউটার হচ্ছে এটি। এটি মাত্র দুই এন্টেনা কিন্তু পারফরম্যান্সের দিক থেকে অনেক শক্তিশালী। এটি ৩০০ এমবিপিএস পর্যন্ত সর্বোচ্চ গতি সম্পন্ন হয়ে থাকে। আধুনিক সিস্টেম। আর এটি ২২০০ স্কয়ার ফিট পর্যন্ত ডাটা সাপ্লাই করে। রাউটারটি মূল্য মাত্র ১১০০ টাকা থেকে বারোশো টাকা পর্যন্ত।

Tenda F6 4 Antenna

এ বাজেটের মধ্যে কেউ যদি চার এন্টেনার রাউটার কিনতে চান। তাহলে আপনারা এই মডেলটি নিতে পারেন। এর মাধ্যমে অধিক পরিমাণ স্পিড পাওয়া সম্ভব হয় এবং বেশিদূর পর্যন্ত এর বিস্তৃতি ঘটে। যাদের বাজেট পনেরশো টাকার মধ্যে আমি ব্যক্তিগতভাবে সাজেস্ট করব এটি নেওয়ার জন্য। কেননা এর মাধ্যমে অনেকগুলো ডিভাইস চালানো সম্ভব হবে।

আপনারা এখানে দেখলেন ১৫০০ টাকার Tenda Router. এরকম আরো অন্যান্য মডেলের এই বাজেটের মধ্যে রাউটার গুলো দেখতে হলে অবশ্যই আপনার আমাদের পত্রিকা পড়বেন বেশি বেশি করে।

অন্যান্য প্রতিবেদন: Hamko 120 Amp Battery

Share This Article