৫ হাজার টাকায় ওয়ালটন এয়ার কুলার, Walton air cooler

Jahid Hasan

এই গরমে অতিষ্ঠ হয়ে যারা কুলার কিনতে চাচ্ছেন তাদের জন্য আজকে রয়েছে ৫ হাজার টাকায় ওয়ালটন এয়ার কুলার। আসুন এই প্রতিবেদনে আমরা Walton air cooler বিষয় সম্পর্কে জানি এবং দেখে নেই এর সার্ভিস সম্পর্কে।

বর্তমান সময়ে বাংলাদেশের আবহাওয়ার পরিস্থিতি দেখা দিচ্ছে বেশ ঘোলাটে। এবারের সর্বোচ্চ সময় ধরে বেশি তাপমাত্রা দেখা দিচ্ছে সারা বাংলাদেশ জুড়ে। যদিও সিলেট অঞ্চলে বৃষ্টি দেখা দিচ্ছে কিন্তু অন্যান্য অঞ্চলে বৃষ্টির আবাস একদমই কম দেখা দিয়েছে। তাপমাত্রা বৃদ্ধির কারণে গরমে অতিষ্ঠ হয়ে পড়ছেন অনেকেই। যার কারণে বিভিন্ন ধরনের চার্জার ফ্যান এবং অন্যান্য বিষয়গুলো কিনে নিচ্ছেন অনেকেই। কিন্তু এতে তো সমস্যা দেখা দিচ্ছে তবুও অনেকের ঘর অথবা রুম ঠান্ডা হচ্ছে না। গরম বাতাসের কারণে সেই গরমে অনুভব করছে তারা। তাদের জন্যই আমাদের আজকের এই প্রতিবেদন অত্যন্ত গুরুত্বপূর্ণ। যারা এই সমস্যার সমাধান করতে চাচ্ছেন এবং এগিয়ে যেতে চাচ্ছেন। আমরা এমন একটি ডিভাইস নিয়ে হাজির হয়েছি। যার মাধ্যমে অল্প সময়ের ভেতরে আপনার রুমকে ঠান্ডা বাতাসে ভরে দিতে পারবেন এবং শীতল করতে পারবেন সকল কিছু।

৫ হাজার টাকায় ওয়ালটন এয়ার কুলার

বাজারে বিভিন্ন ব্র্যান্ডের এবং বিভিন্ন মডেলের এয়ার কুলার রয়েছে। তারমধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে ওয়ালটন ব্র্যান্ডের এয়ার কুলার। দেশীয় পণ্য হিসেবে ব্যাপক সাড়া ফেলেছে এটি। যাদের বাজেট ৫ হাজার টাকার মধ্যে অথবা এর আশেপাশে তারা এই প্রোডাক্টটি দেখতে পারেন। প্রোডাক্ট এর মাধ্যমে আপনার ঘরকে সুন্দরভাবে ঠান্ডা করতে পারবেন এবং কোনো রকম ক্ষতিকর কেমিক্যাল ছাড়াই।

More: এসিড ব্যাটারি নাকি পাউডার ব্যাটারি কোনটি সেরা

এই প্রোডাক্টটি সরাসরি কারেন্টে চালাতে পারবেন একজন ব্যবহারকারী। তবে এর ওয়ার্ড একটু তুলনামূলকভাবে বেশি কারণ এতে ব্যবহার করা হয়েছে 60ওয়াট। সর্বসাকুল্যে এর ওজন 5 কেজি। এর মধ্যে ব্যবহার করা হয়েছে বিভিন্ন ধরনের কুলিং সিস্টেম। এটি প্রায় ১৬০ স্কয়ার ফিট পর্যন্ত শীতল করে বাতাসগুলো এবং প্রশান্তি দেয়। এই প্রতিবেদনে আপনারা ৫ হাজার টাকায় ওয়ালটন এয়ার কুলারের সম্পর্কে দেখলেন সেটির প্রকৃতপক্ষে বর্তমান সময়ে ৫৫০০ টাকা।

আরো অন্যান্য ব্র্যান্ডের এয়ার কুলার এবং বিভিন্ন মডেলের এসির দাম সম্পর্কে জানতে হলে আমাদের বিডি প্রাইস ক্যাটাগরি দেখুন। এখানে তুলে ধরা হচ্ছে সফল ধরনের প্রোডাক্টের স্পেসিফিকেশন এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়।

অন্যান্য প্রতিবেদন: সেইফ ১৪ ইঞ্চি সোলার ফ্যান দাম

Share This Article