ভিশন চার্জার ফ্যান দাম ১২ ইঞ্চি ২০২৪, Vision Charger fan 12 inchi price

Jahid Hasan

এখন আমরা জানবো ভিশন চার্জার ফ্যান দাম ১২ ইঞ্চি সম্পর্কে। অর্থাৎ একজন পাঠক এখান থেকে জানতে পারবেন Vision Charger fan 12 inchi price সম্পর্কে। চলুন এখন আমরা এই প্রতিবেদন থেকে উক্ত বিষয় সম্পর্কে জেনে নেই।

বর্তমান সময়ে চারিদিকে প্রচন্ড গরম এসেছে। এই গরমের সাথে সাথে বৃদ্ধি পেয়েছে লোডশেডিং। যার কারণে গরমের আবাসে বিরক্ত হয়ে যাচ্ছে শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত। তবে এখানে বেশি কষ্টে অর্থাৎ গরমের অতিষ্ঠ হয়ে যায় বৃদ্ধ এবং শিশুরা। যেহেতু কারেন্ট খুব কম থাকে সেহেতু গরমের তীব্রতা ভোগ করতে হয় সবার। এর থেকে রক্ষা পাওয়ার জন্য আরেকটু উপায় হচ্ছে সেটি হচ্ছে সোলার প্যানেল। এগুলোর দাম তুলনামূলক বিষয় হওয়ার কারণে অনেকেই কিনতে পারেন না। কেননা একটি সোলার লাগাতে খরচ হয়ে থাকে সর্বসা করলে ৩০ থেকে ৪০ হাজার টাকা পর্যন্ত হয়। এর বিকল্প হিসেবে রয়েছে জীবিত ব্র্যান্ডের চার্জার ফ্যানগুলো। বাজারে বিভিন্ন ধরনের ব্র্যান্ডের ফ্যান থাকলেও চার্জার ফ্যানের ক্ষেত্রে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে ভিশন ব্রান্ড। এখন আমরা এই ব্র্যান্ডের ফ্যান এবং অন্যান্য বিষয় সম্পর্কে আলোচনা করব এবং জানবো।

ভিশন চার্জার ফ্যান দাম ১২ ইঞ্চি

বাজারে বিভিন্ন ধরনের ব্র্যান্ডের এই সকল ফ্যান থাকলেও বর্তমানে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে ভিশনের। প্রায় দীর্ঘ সময় ধরে সার্ভিস দিয়ে আসছে এটি। আপনারা বারো ইঞ্চি ফ্যানে যা যা পাচ্ছেন সেগুলো হচ্ছে। এখানে আপনারা শীতল বাতাস পাওয়ার জন্য পাবেন 12 ইঞ্চি সাইজের পাখা। যা আপনাকে শীতল বাতাস দিবে দীর্ঘ সময় পর্যন্ত। মূলত এটি এক ধরনের টেবিল ফ্যান। এতে দেওয়া হয়েছে পাখার উপরে অংশ খাঁচার মতো যাতে করে শিশুর কোন ধরনের বিপদ না ঘটে। আর এটি একটি সাদা এবং নীল রং ছাড়াও পাবেন আপনার পছন্দের মত বিভিন্ন ধরনের রঙের।

Vision Charger fan 12 inchi price 3999 Tk

বাতাসের গতি নিয়ন্ত্রণের জন্য রয়েছে কয়েকটি ধাপের ছবি। একদম কম, মিডিয়াম এবং বেশি ভলিউম এ চালাতে পারবেন একজন ব্যবহারকারী। সুইচ গুলোর স্থায়িত্ব অনেক বেশি এবং খুব নরম। এছাড়াও এতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী ব্যাটারি। যার মাধ্যমে ছয় থেকে আট ঘণ্টা পর্যন্ত অনবরত প্রাণ চলতে থাকবে বিনা বিদ্যুতে‌। আর এলইডি লাইট রয়েছে এর সাথে যুক্ত যা চলবে দীর্ঘ ৫০ ঘন্টা সময় পর্যন্ত। আর এই ফ্যানটি ফুল চার্জ হতে সময় লাগে প্রায় 8 থেকে 10 ঘন্টা।

আপনারা যারা ভিশন চার্জার ফ্যান কিনতে আগ্রহী তারা এখান থেকে সকল বিস্তারিত তথ্য দেখে তারপর কিনবেন। আরো অন্যান্য ব্র্যান্ডের চার্জার ফ্যানগুলো সম্পর্কে জানতে হলে আমাদের এই পত্রিকা থেকে বিস্তারিত সকল তথ্যগুলো দেখে তারপর কিনবেন।

অন্যান্য প্রতিবেদন- সুপারস্টার সোলার ফ্যান ১২ ইঞ্চি দাম

Share This Article