Eco+ 1 Ton Ac Price in BD and review

Jahid Hasan

গরমে অতিষ্ঠ হয়ে আপনি কি এয়ারকন্ডিশনার কিনতে চাচ্ছেন। তাহলে আপনার জন্য Eco+ 1Ton Ac আপনার জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। কেন গুরুত্বপূর্ণ সে বিষয়টি জানতে হলে আমাদের এই প্রতিবেদন শেষ পর্যন্ত পড়ুন এবং দেখে নিন।

বর্তমান সময়ে বাংলাদেশের তাপমাত্রা অনেক বেশি বৃদ্ধি পেয়েছে। শুধু তাই নয় অনেক জেলাতে তাপ প্রবাহ হচ্ছে যার কারণে প্রচন্ড গরমে অতিষ্ঠ হয়ে যাচ্ছে সবাই। বিভিন্ন মানুষজন কিনে নিচ্ছে চার্জার ফ্যান এবং অন্যান্য ইলেকট্রনিক্স পণ্যগুলো। যার মাধ্যমে নিজেকে শীতল রাখতে পারেন। চার্জার ফ্যানের দাম এবং সোলার প্যানেল সম্পর্কে জানতে হলে আমাদের প্রাইস বিডি ক্যাটাগরি দেখুন। যারা শহরাঞ্চলে বসবাস করে এবং যাদের বাজেট একটু বেশি তারা খুঁজে নিচ্ছে এয়ারকন্ডিশন। আর এই এয়ারকন্ডিশনের মাধ্যমে নিজেদেরকে শীতল রাখতে পারছে। মার্কেটে বিভিন্ন ব্র্যান্ডের এবং বিভিন্ন কোয়ালিটির এসি গুলো রয়েছে। কোন এসি কার জন্য পারফেক্ট সে বিষয়টি সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের এই প্রতিবেদন থেকে দেখে নিবেন। এর মধ্যে এই মডেলের সকল যাবতীয় তথ্যগুলো দেওয়া রয়েছে।

Eco+ 1Ton Ac review

ইউটিউব এবং বিভিন্ন ইলেকট্রনিক্স গ্রুপ থেকে এর রিভিউ সম্পর্কে অনেক ভালো তথ্য পাওয়া গিয়েছে। আসেন এখন আমরা এই ধরনের এয়ারকন্ডিশনের বিভিন্ন ধরনের কনফিগারেশন গুলো দেখে নেই ‌ এতে ব্যবহার করা হয়েছে গোল্ডফিন এবং কপার কনডেন্সার। যার মাধ্যমে দ্রুত শীতল বাতাস প্রবাহিত হতে থাকে রুমের মধ্যে। এছাড়াও রয়েছে এলইডি আধুনিক ডিসপ্লে। যার মাধ্যমে আপনার তাপমাত্রা দেখতে পারবেন খুব স্বচ্ছ এবং পরিষ্কারভাবে। আর এছাড়াও পরিষ্কার করার কোন ঝামেলাও নেই এখানে। কেননা নিজে নিজেই একটি পরিষ্কার করার জন্য রেখেছে Self clean System.

মূলত এটি হচ্ছে ১ টনের এসি। আর এটির তুলনামূলকভাবে বৈদ্যুতিক খরচ কম হয়ে থাকে। অর্থাৎ কম বিদ্যুৎ খরচে এর মাধ্যমে আপনারা ভাল সার্ভিস পেয়ে যাবেন। সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার হচ্ছে এটি আপনার ৬০% অধিক বৈদ্যুতিক খরচ সাশ্রয়ী করে দেবে এমনটাই উল্লেখ করা হয়েছে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে। এখানে রয়েছে ইনভার্টার সিস্টেম। যা আধুনিক এয়ারকন্ডিশনে ব্যবহার করা হয়ে থাকে।

Eco+ 1Ton Ac Price 57000 Tk

আরো অন্যান্য এয়ারকন্ডিশনারের দাম এবং স্পেসিফিকেশন গুলো দেখতে হলে আমাদের পত্রিকা পড়বেন নিয়মিত ভাবে। কেননা আমাদের পত্রিকায় তুলে ধরা হয়ে থাকে বিভিন্ন ব্র্যান্ডের এয়ারকন্ডিশনের দাম এবং অন্যান্য বিষয়গুলো।

অন্যান্য প্রতিবেদন: Walton 2.5 Ton Ac Price

Share This Article