পরীমনি বায়োগ্রাফি, Pori Moni Biography

Jahid Hasan

এখন আমরা এই প্রতিবেদনে জানবো পরীমনি বায়োগ্রাফি সম্পর্কে। অর্থাৎ যে সকল দর্শকরা Pori Moni Biography সম্পর্কে জানতে আগ্রহ অবশ্যই প্রতিবেদন শেষ পর্যন্ত পড়ুন এবং দেখে নিন।

বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র জগতে নায়িকাদের মধ্যে অন্যতম একজন হচ্ছে পরীমনি। প্রায় এক যোগ সময় ধরে তিনি অভিনয় করে আসছেন বাংলার সিনেমাতে। ছোট বড় সকল অভিনেতা অভিনেতের সাথে তিনি অভিনয় করেছেন। তবে তিনি আলোচনার চেয়ে সমালোচনে বেশি হয়েছেন। বিশেষ করে তার কর্মকান্ডের মাধ্যমে তিনি সমালোচিত হয়েছেন বেশি বেশি। বিশেষ করে তার ব্যক্তিগত জীবন এবং বিবাহিত জীবনে এই আলোচনায় এসেছেন। সর্বশেষ আলোচনা এসেছিলেন তার সন্তান ও শরিফুল ইসলাম রাজকে নিয়ে। তবে আজকে আমরা ঐ সকল প্রসঙ্গ নিয়ে আলোচনা করব না আজকে আমরা আলোচনা করব তার বায়োগ্রাফি সম্পর্কে এবং জীবন তথ্য নিয়ে। যাতে করে আপনারা তার সম্পর্কে এ প্রতিবেদন থেকে সুস্পষ্ট তথ্যগুলো পেয়ে যান।

পরীমনি বায়োগ্রাফি

তার বায়োগ্রাফি সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের প্রতিবেদন শেষ পর্যন্ত দেখুন এবং জেনে নিন তথ্যগুলো। আসুন তাহলে কথা না বাড়িয়ে চলে যায় সরাসরি মূল প্রসঙ্গে।

পরীমনি ব্যক্তিগত তথ্য

তিনি 1992 সালের ডিসেম্বর মাসের জন্মগ্রহণ করেন। মূলত তার জন্মস্থান হচ্ছে খুলনার সাতক্ষীরা জেলায়। মূলত তিনি ইসলাম ধর্মের একজন মেয়ে। তার পারিবারিক নাম শামসুন্নাহার স্মৃতি হলেও তিনি সবার কাছে পরি মনি নামে পরিচিত। দুর্ঘটনায় তার মা মারা যায় এরপর তার নানার কাছে দীর্ঘ সময় থাকেন। মূলত দীর্ঘ সময় তার নানার কাছে বড় হয়ে উঠেন যিনি ও এখন মৃত। কৃতজ্ঞতা কয়েক বছর আগে তিনি মৃত্যুবরণ করেছেন। তিনি স্কুল বেলা থেকেই ছিলেন বেশ মেধাবী। মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিকে বেশ ভালো ফলাফল করেন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজ থেকে শিক্ষা গ্রহণ শুরু করেন এরপর।

পরীমনির বিয়ে

পরীমনির বায়োগ্রাফি সম্পর্কে জানতে হলে অবশ্যই তার বিয়ে সংক্রান্ত তথ্যগুলো জানতে হবে। কারণ তার এই বিষয় নিয়ে রয়েছে বিভিন্ন ধরনের আলোচনা সমালোচনা। এ পর্যন্ত তার সর্বমোট বিয়ে হয়েছে চারটির অধিক এবং তার মধ্যে সবগুলো বিচ্ছেদ হয়েছে। সর্বশেষ ছিলেন শরিফুল ইসলাম রাজ যার সাথে বিচ্ছেদ হয় ২০২৩ সালে। অন্যদিকে তার এখানে রয়েছে একটি সন্তান। যাকে নিয়ে তিনি আছেন এখন।

চলচ্চিত্র জীবন

ছোটবেলা থেকে তার বাবার মত পুলিশ হতে চাইলেও পরবর্তী সময় তিনি মডেল হিসেবে যোগদান করেন। এরপর বিভিন্ন ধরনের শর্ট ফিল্ম এমনকি পরবর্তী সময়ে বড় বড় মুভিগুলোতেও অংশগ্রহণ করেছেন তিনি। তবে তিনি নাচের ‌পারদর্শী ছিলেন। তার প্রথম অভিনীত নাটক ছিলেন ইলিয়াস কাঞ্চন এবং চম্পার সাথে অভিনয় করার সুযোগ। তুমি সর্বমোট ২৩টি চলচ্চিত্রে অভিনয় করে হৈচৈ ফেলে দিয়েছিলেন মিডিয়া পাড়াতে। তার বেশ কয়েকটি গান ভাইরাল হয় নেট দুনিয়ায় এবং ব্যাপক পরিমাণ ভিউ হয়। এছাড়া পরবর্তী সময়ে তিনি আরো বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেন। বর্তমান সময়ে তাকে তেমন চলচ্চিত্র জগতে দেখা যাচ্ছে না।

অর্থাৎ পরীমনি বায়োগ্রাফি সম্পর্কে আরো আপডেট এবং বিস্তারিত জানতে হলে আমাদের সঙ্গে থাকুন। কারণ তার বিভিন্ন ধরনের ভাইরাল বিষয় নিয়ে আলোচনা করা হয় আমাদের পত্রিকাতে।

অন্যান্য প্রতিবেদন – শাকিব খানের বায়োগ্রাফি

Share This Article