জোভানের বিয়ের ছবি | জোভানের স্ত্রী কে?

Jahid Hasan

ইতিমধ্যে বিয়ে করে ফেলেছে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় নায়ক জোভান। আর তার বিয়ের ছবি প্রকাশিত করেছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মসহ সবার সামনে। আজকে আমরা জোভানের বিয়ের ছবি দেখব এবং কার সাথে তার বিয়ে হল সে বিষয় সম্পর্কে।

বেশ কয়েক সপ্তাহ ধরেই এই নায়কের বিয়ের ছবির কথা চলে আসছে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন ধরনের গণমাধ্যমে। ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেতা কবে বিয়ে করবে সে বিষয়ে জানার আগ্রহ হয়েছিল সবার। তার মধ্যে তিনি গত সপ্তাহে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি প্রকাশ করে সেখানে লিখেছিলেন আসছে খুব শীঘ্রই। কিন্তু সেখানে তার ছবিসহ তার হবু স্ত্রীর ছবি দেওয়া থাকলেও পরিষ্কারভাবে মুখ দেখা যায়নি। তিনি সবার কাছ থেকে আড়ালে রাখতে চেয়েছিলাম তাকে। কিন্তু ছবিটি প্রকাশ পাওয়া মাত্রই সোশ্যাল মিটার সহ তার ভক্তদের কাছে প্রচুর আগ্রহ জন্মে কে তার স্ত্রী হতে যাচ্ছে। আজকে আমরা সে বিষয় সম্পর্কে জানব।

জোভানের বিয়ের ছবি | জোভানের স্ত্রী কে?

গত ২০ জানুয়ারি রোজ শনিবার সন্ধ্যার দিকে তিনি ফেসবুকের সাথে সেকেন্ডে একটি ভিডিও দিয়ে বলেন আমাদের গল্প। প্রথম দিকে তার ভক্তরা এটি কোন নাটকের ক্লিপ বলে ধারণা করলে পরবর্তী সময়ে নিশ্চিত জানতে পেরেছে তিনি বিয়ে করতে যাচ্ছেন। এরপর তিনি অবশেষে বিয়ে করেন তার স্ত্রী নির্জনাকে। তার স্ত্রীর পুরো নাম হচ্ছে সাজিন আহাম্মেদ নির্জনা। অবশেষে তারা বিয়ে সম্পন্ন করে ফেলে এবং বিয়ের দিন উপস্থিত ছিল ছোট পর্দার এবং বড় পর্দার অনেক অভিনেতা অভিনেত্রীরা।

বিশেষ করে সাফা কবির, তৌসিফ মাহবুব এর ফেসবুক প্রোফাইলে তাদের ছবি দেখা গিয়েছে এবং তো সবাই নিশ্চিত হয়েছে অবশ্যই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। এরপর থেকেই তাদের বিয়ের ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে আছে জোভান ভক্তরা। সোশ্যাল মিডিয়াতে সরিয়ে গিয়েছে জোভানের বিয়ের ছবি এবং সবাই জেনে ফেলেছে জোভানের স্ত্রী কে?

বিনোদন জগতের এইরকম আপডেট খবর গুলো জানতে হলে অবশ্যই আপনারা আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন। পত্রিকায় সকল আপডেট খবর গুলো দেওয়া হয়ে থাকে সবার আগে। সবার আগে সবার খবর গুলো পেতে হলে অবশ্যই আমাদের নোটিফিকেশন অন করে রাখবেন।

আরোও পড়ুন: হনুমান বক্স অফিস কালেকশন ২০২৪

Share This Article