হনুমান বক্স অফিস কালেকশন ২০২৪: Hanuman Box office Collection

Jahid Hasan

এখন আমরা জানবো হনুমান বক্স অফিস কালেকশন সম্পর্কে। ইতিমধ্যে বেশ কয়েকটি রেকর্ড ভেঙে দিয়েছে এই মুভিটি। Hanuman Box office Collection এ দুর্দান্ত সাড়া ফেলেছে। তাই আজকে আমরা এই বিষয় সম্পর্কে জানব।

২০২৩ সালের প্রথম দিক থেকে ব্যাপক আয় করে নিয়েছিল সালাহার, এনিমেল এবং ডানকি মুভি। কিন্তু ২০২৪ সালে এসে কোন মুভি তেমন সুবিধা করতে পারেনি এ পর্যন্ত। তবে সাউথ ইন্ডিয়ান মুভি হনুমান আয় করে নিচ্ছে তাদের বক্স অফিস কালেকশন। আমরা এই মুভি সম্পর্কে জানি এবং এর বক্স অফিস কালেকশন কত কত হয়েছে সে বিষয়ে সম্পর্কেও ধারণা নিয়ে নেই।

হনুমান বক্স অফিস কালেকশন ২০২৪:

ছবিটি অফিশিয়াল ভাবে রিলিজ পেয়েছে সাউথ ইন্ডিয়াতে গত সপ্তাহে। আজ পর্যন্ত মুভি রিলিজ হয়েছে তিন দিন হয়েছে আর বক্স অফিস কালেকশনে আয় করে নিয়েছে সর্বমোট প্রায় ৫৫ কোটি রুপি। এখন পর্যন্ত সাউথ ইন্ডিয়া সহ ভারতের বিভিন্ন প্রান্তে এই মুভিটি ব্যাপক সাড়া পাচ্ছে এবং হলগুলোতে মানুষের ভিড় দেখা যাচ্ছে।

মুভি ভক্তরা জানাচ্ছেন খুব শীঘ্রই এর বক্স অফিস কালেকশন ১০০ কোটি রুপি স্পর্শ করবে। মূলত এটি ধর্মীয় একটি কাহিনীকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে। এদিকে এর বিপরীতে রয়েছে অন্যান্য মুভি যখন মেরি ক্রিসমাস যেখানে অভিনয় করেছে ক্যাটরিনা কাইফ। বক্স অফিস কালেকশনে তাদেরকে টেক্কা দিয়ে বেশ এগিয়ে রয়েছে তারা।

Hanuman Box office Collection

অনেকে আছে হনুমান মুভি দেখার জন্য আগ্রহ প্রকাশ করছে কিন্তু অফিশিয়াল ভাবে এখন পর্যন্ত সবার জন্য উন্মুক্ত করা দেয়া হয়নি। যারা এই মুভিটি আনঅফিসিয়াল ভাবে বিভিন্ন ওয়েবসাইটে দেখতে পারবেন। তবে মুভিটির কর্তৃপক্ষ এ বিষয়ে অবগত হলে উক্ত ওয়েবসাইটকে জরিমানা সহ আইনের আওতায় আনতে পারে। তাই আপনারাও এর অল্ড ভার্সন দেখা থেকে বিরত রাখুন এবং হলে গিয়ে মুভিটি উপভোগ করুন ‌

আরোও- ফাইটার মুভি রিলিজ প্রসঙ্গ

Share This Article