উরফি জাবেদের টাকার পরিমান | Urfi Javed viral photo

Jahid Hasan
উরফি জাবেদের টাকার পরিমান | Urfi Javed viral photo

ভারতের তারকাদের মধ্যে আপনি উড়ফি জাবেদের কথা শোনেননি এমন মানুষটি পাওয়া কঠিন। প্রথমে তার অভিনয় দ্বারা জনপ্রিয়তা অর্জন করেছে কিন্তু পরবর্তীতে তিনি বেশ কয়েকবার বিতর্কে এসেছেন তার পোশাক নিয়ে। আজকে আপনাদের এ বিষয় নিয়ে উপস্থাপন করব।

প্রতিটি দিন বিনোদন পাড়ায় কোন না কোন বিষয় নিয়ে চলে সমালোচনা এবং আলোচনা। ভারতের বিনোদন পাড়ায় সমালোচনা হবে না প্রতিদিন সেটা বলা অসাধ্য। কারণ এটি নিত্য প্রতিদিনের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। কোন না কোন এক টপিক নিয়ে চলে দীর্ঘ সময় ধরে আলোচনা এবং পর্যালোচনা। সে ক্ষেত্রে নিয়মিত একজন হয়ে গেছে সেটি হচ্ছে সেলিব্রেটি উরফি জাবেদ। তিনি কোন না কোন সময় অন্তত সপ্তাহে একবার সমালোচনার মুখের শিকার হয় তার পোশাক নিয়ে।

উরফি জাবেদের টাকার পরিমান

এ যুগে সেলিব্রেটি হওয়া কোন ব্যাপারই না কারণ বর্তমান হচ্ছে সোশ্যাল মিডিয়ার যুগ এবং ভার্চুয়াল ভিডিও প্ল্যাটফর্মের যুগ। এখানে প্রতিনিয়ত মানুষ বিভিন্ন কর্মকান্ডের মাঝে তাদের দক্ষতা থেকে ফুটিয়ে তোলে। যার মাধ্যমে অনেকেই সেলিব্রেটি হয়ে ওঠে খুব অল্প সময়ের মাধ্যমে। তেমনভাবে নিজেকে অনেকটা গুছিয়ে নিয়েছে এই তারকা। প্রথমে তিনি ছোট মুভিগুলোতে অভিনয় করলেও তার বড় কোন মুভিতে অভিনয় করতে দেখা যায়নি।

Urfi Javed viral

কিন্তু তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করে। দ্রুত বাড়তে থাকে তার ফ্যান এবং ফলোয়ারেরা কিন্তু সামনের বিতর্কের মুখে আসে তার পোশাক নিয়ে। বিশেষ করে ছোট ছোট পোশাক এবং ভিন্ন রকমের আজ গুজব পোশাক পরে তিনি মিডিয়ার সামনে আসেন। অনেকে পছন্দ করেন না এবং নেটিজেনদের সমালোচনার মুখে পড়ে। ইতিমধ্যে উরফি জাবেদের ভিডিও আর বিরুদ্ধে পুলিশ তদন্ত করে এবং তার বিরুদ্ধে এফআইয়ের নথিভুক্ত করেছে। এত কিছুর পরেও তিনি অনেকের কাছে জনপ্রিয়তা অর্জন করে আসছে আবার অনেকে জানতে চেয়েছে তার আয় সম্পর্কে।

বর্তমান সময় পর্যন্ত উড়ফি জাবেদের বার্ষিক আয় হচ্ছে ২২ কোটি রুপি। যা বাংলাদেশের টাকায় ২৬ কোটি টাকা। ইনকামের পরিমাণ পেতে পারে আবার কমও হতে পারে। বিনোদন পাড়ার আরো অন্যান্য সকল খবরগুলো জানতে অবশ্যই আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন।

More: ডিপজল ও ইধিকা পালের ভাইরাল বক্তব্য

Share This Article