নেট দুনিয়ায় ভাইরাল সেরা বাংলা নাটক ২০২৪

Jahid Hasan

বাংলার ছোট পর্দার অনেক জনপ্রিয়তা অর্জন করেছে এবার বাংলা এবং ওপার বাংলাতে। আজকের এই প্রতিবেদনে আমরা জানবো ২০২৪ সালের সেরা বাংলা নাটক সম্পর্কে। তাহলে দেখে নেই Best Bangla Natok 2024.

অসময় নাটক

এই নাটকটি অফিসিয়াল ভাবে রিলিজ দেওয়া হয় গত ১৮ই জানুয়ারি ২০২৪ এ। সর্বশেষ নাটক গুলোর মধ্যে এটি হচ্ছে অন্যতম। সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে এই নাটক যা পরিচালনা করেছে কাজল আরেফিন অমি। বর্তমান সময় পর্যন্ত এটি প্রিমিয়াম চলতেছে সবার জন্য যখন উন্মুক্ত করে দেওয়া হবে তখন নাটকটি এখানে শেয়ার করা হবে। আর যারা এটি এখন দেখতে চান তারা বঙ্গ অ্যাপ থেকে দেখতে পারেন। অসময় নাটক দেখতে এবং অসময় নাটক সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন

গরিবের রাখাল শিক্ষিত বউ

বর্তমানে আরেকটি নাটক সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে বাংলার মানুষের কাছে। সেটি হচ্ছে এই নাটক। যেখানে একজন রাখাল ছিলেন অধিকার আদায়ের জন্য শিক্ষিত বউ লড়াই করে। এই নাটকটির কয়েকটি পর্ব রয়েছে সম্প্রতি সময়ে যে পর্বটি মুক্তি পেয়েছে তা নিচে দেওয়া হল।

সুই

নতুন বাংলা নাটকের অন্যতম আরেকটি জনপ্রিয় নাটক হচ্ছে এটি। এখানে অভিনয় করতে দেখা গিয়েছে ফারহানকে। ২০২৪ সালের সেরা বাংলা নাটকের তালিকায় রাখা হয়েছে এটি। যারা এই নাটকটি দেখতে চান তারা নিচে থেকে দেখে নেবেন।

সৎ ভাই

বর্তমানে বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় আরেকটি নাটক হচ্ছে সৎ ভাই। গত ৯ দিন আগে এ নাটকটি অফিসিয়াল ভাবে রিলিজ পায় এবং এখন পর্যন্ত বেশ জনপ্রিয়তা অর্জনের কাছে দর্শকদের কাছে।

বাংলা নাটক গরিবের বউ

গরিবের বউ বাংলা নাটকটি অনেক চমৎকার একটি নাটক যেখানে গরিবের বউ নিয়ে খুব ভালো একটি মেসেজ দিয়েছেন এই অভিনেত্রী, বাংলাদেশের গরিবের বউদের কীভাবে সব কিছু করতে হয় এবং গরিবের বউ হলে কী কী জিনিস ফেইস করে সকল এ নিয়ে এই বাংলা নাটকটি।

বাংলা নাটক ভেলকি

ভেলকি নাটকটি বাংলাদেশের সকল মানুষের কাছে খুব অল্প সময়ে জনপ্রিয়তা পেয়েছে সজল ও সাগরিকার অভিনয়টা ছিল অনেক সুন্দর দেখে একদম রিয়েল মনে হচ্ছে, আপনিও যদি এই নাটকটি দেখতে চান তাহলে দ্রুত দেখে নিন।

Best Bangla Natok 2024

  • প্রবাসী ২
  • বউ নাটক
  • বিয়ে নাটক
  • ডিভোর্স নাটক
  • কিপটা নাটক
  • ডুবুরি নাটক

এছাড়াও আরো ২০২৪ সালের অন্যান্য নাটকগুলো আসছে। এই নাটকগুলো আশা মাত্রই আপনাদেরকে আপডেটের মাধ্যমে সেগুলো জানিয়ে দেবো। আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের জনপ্রিয় নাটকগুলো তুলে ধরা হয় আর এখান থেকে সরাসরি নাটকগুলো দেখতে পারবেন।

আরো পড়ুন: কুরুলুস উসমান বাংলা সাবটাইটেল সিজন ৫ ভলিউম ১৪৪

Share This Article