অসময় নাটক রিলিজ, ঘটনা এবং অন্যান্য প্রসঙ্গ

Jahid Hasan

আমাদের আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে বাংলাদেশের বর্তমান সময়ে সেরা অসময় নাটক সম্পর্কে। কারণ এই নাটক সম্প্রতি সময়ে অনেক ভাইরাল হয়েছে এবং জনপ্রিয়তা অর্জন করেছে। আসুন এখন আমরা Osomoy Web Series সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

আমরা চেষ্টা করবো অসময় নাটকটির ট্রেইলার এড করে দিতে এবং নিচে চেক করে অসময় নাটকটিও দেখতে পারবেন আশা করি তাই পোস্টটি পড়ে একটু চেক করে নিবেন।

২০২৪ সালে নাটকের জগতে অর্থাৎ ছোট পর্দার মধ্যে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে অসময়। এই নাটকটির পরিচালনা করেছে কাজল আরেফিন অমি। এই নাটকটি প্লাটফর্মে রিলিজ দেওয়া হয়েছে গত ১৮ই জানুয়ারি। স্টার সিনেপ্লেক্স এ অনুষ্ঠিত হয়ে গিয়েছে এর স্পেশাল প্রিমিয়ার শো। দেখতে চান তারা অবশ্যই এখন থেকে নেবেন পেইড মাধ্যমে। যে সকল ওটিটি প্লাটফর্মে এটি রিলিজ দেওয়া হয়েছে সে সকল প্লাটফর্মে আপনারা পেইডের মাধ্যমে দেখতে পারবেন সম্পূর্ণ হাই কোয়ালিটিতে। আসুন আমরা এই নাটকের আরো অন্যান্য ঘটনা সম্পর্কে জানি।

Osomoy Official Trailer (অসময় নাটক ট্রেইলার)

অসময় নাটক কিসের উপর বানানো হয়েছে Osomoy ঘটনা

এই নাটকটি অফিশিয়াল ভাবে রিলিজ দেওয়ার পরে ব্যাপক সাড়া পেয়েছে এবং সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আলোচনা হচ্ছে। বলা হচ্ছে এ যাবৎ কালের সেরা একটি ওয়েব সিরিজ এটি। এখানে অভিনয় করেছে মূল চরিত্রে ফারিন। এটি মূলত গ্রামের একজন সহজ সরল মেয়েকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে আর এ চরিত্রে দেখা গেছে ফারিনকে।

যখন এই নাটকটি অফিশিয়াল ভাবে রিলিজ দেওয়া হয়েছে তার পূর্বে ৫০ টি টিকেট বিক্রি হয়েছে। যা বাংলাদেশের ছোট পর্দার জগতে খুব কম দেখা দিয়েছে। অন্যান্য তারপর থেকে ব্যাপক আয় করে নিচ্ছে। ভিতরে সকল এক ক্যাটাগরির অভিনয় দেখা যাচ্ছে এবং একটি থ্রিলার টাই ওয়েব সিরিজ। এখানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের একজন হত্যাকারীকে পুলিশ আটক করেন এবং তার বিরুদ্ধে ঘটনাটি সত্য নাকি ষড়যন্ত্র এই নিয়েই মূল কাহিনী রচনা করা হয়েছে।

যারা অসময় নাটক দেখতে চান তারা উপরে তাই এখানেই দেখে নিন অসময় নাটক তাছাড়া ও বঙ্গ থেকে এ নাটকটি দেখে নিতে পারেন। এছাড়াও আরো অন্যান্য প্ল্যাটফর্ম থেকে যারা দেখতে চান তারা অবশ্যই সেখান থেকে দেখে নিতে পারেন। তবে ধারণা করা হচ্ছে আগামী কয়েক সপ্তাহের মধ্যে সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হবে অসময় নাটক।

Share This Article