ফুড আপ্পি কে এবং তার আসল নাম কি?

Jahid Hasan

আজকের প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে ফুড আপ্পি এবং কি কারণে তিনি এত ভাইরাল হয়েছেন সে বিষয় সম্পর্কে। তার প্রকৃত নাম কি সে বিষয় সম্পর্কেও আজকে আপনাদের সামনে পরিষ্কার করে তুলে ধরব।

গত কয়েক সপ্তাহ ধরে অনলাইন প্লাটফর্ম গুলোতে একটি জিনিস বেড়াচ্ছে আমি কত বোকা ছিলাম তখন তাই না। অর্থাৎ এই কথাটি হচ্ছে একজন ফুটবলারের জিনিস সম্প্রীতি সময়ে তার পাঁচ জন স্বামীর কথা উল্লেখ করেছেন। এটি নিয়ে আবার আরজে কিবরিয়া শোতে তিনি একটি বক্তব্য দিয়েছেন। এর আগে প্রাইভেট বিশ্ববিদ্যালয় নিয়ে কথা বলার সময় ভাইরাল হয়েছিলেন এবং সমালোচনার শিকার হয়েছিল। আবারো তিনি সেই ভিডিওর উপর আলোচনা এসেছেন।

ফুড আপ্পির আসল নাম কি

মূলত তিনি হচ্ছে একজন ফুড ব্লগার এবং মেয়ে। বেশ কয়েক বছর যাবত ফুড রিভিউ করছেন বিভিন্ন খাবারে এবং রেস্টুরেন্টে গিয়ে। বর্তমানে তার জনপ্রিয়তা অনেক বেশি এবং ফেসবুক পেজে কয়েক লক্ষ ফলোয়ার হয়েছে। ফুড রিভিউ করতে গিয়ে বেশ কয়েকবার বিরুদ্ধে প্রশ্ন উঠলেও সম্প্রীতি সময়ে আবার পুনরায় ভাইরাল হয়েছে। অনেকেই তাকে চিনতেছেন না যার কারণে আমাদের কাছে প্রশ্ন করছিলেন তাদের জন্যই এই উত্তর দেওয়া হয়েছে।

আবার অনেকেই জানতে চাচ্ছেন ফুড আপ্পির আসল নাম কি? প্রকৃতপক্ষে তার আসল নাম হচ্ছে ফাবিয়া হাসান। তার প্রাক্তন একজন হাজবেন্ড ছিল তাকে ডিভোর্স হয়েছে এমনকি বর্তমানে তার একজন হাজবেন্ড রয়েছে। বর্তমানে এই দুজনের মধ্যে ডিবেট চলছে যার কারণে সোশ্যাল মিডিয়াতে এত তোলপাড়।

ফুড আপ্পি প্রাক্তন হাজবেন্ডের বক্তব্য

আপনার যদি ফুড আপ্পির ভিডিওগুলো দেখতে চান তাহলে অবশ্যই নিচে দেওয়া লিংকে প্রবেশ করুন এবং সেখান থেকে তার ফুড গুলো দেখে নিতে পারেন। কারণ তার ফেসবুক পেজে নিয়মিত ভিডিও আপলোড করা হয়।

Share This Article