ফুড আপ্পি প্রাক্তন হাজবেন্ডের বক্তব্য

Jahid Hasan
ফুড আপ্পি প্রাক্তন হাজবেন্ডের বক্তব্য

বর্তমানে ফেসবুকে বাংলাদেশের সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে ফুড আপ্পি প্রাক্তন হাজবেন্ডের বক্তব্য নিয়ে। কারণ একে অপরের পাল্টা অভিযোগে সাধারণ দর্শকরা ও কনফিউশনে পড়ে গিয়েছে।

যখন প্রথমবার ফুড আপ্পি আরজে কিবরিয়ার সাথে কথা বলেন তখন সবাই ইমোশনাল হয়ে পড়ে। পজেটিভ একটি ধারণা এসে যায় তার দিকে। কিন্তু এক পক্ষের কথা শুনে সেটার প্রতি পক্ষপাতিত হওয়া ভুল এটা চিরন্তন সত্য। যখন তার এই ভাইরাল ভিডিও করে যেতে শুরু করে তখন ভিডিওটি পৌঁছে যায় আর প্রাক্তন হাজব্যান্ড রুহুল এর কাছে এবং তার আশেপাশের লোকজনের কাছে। বিপাকে পড়ে যান তিনি নিজেও এমন কি যোগাযোগ করেন আরজে কিবরিয়ার সাথে। তখন তার সাথে যে কথা হয় সেটি তার অনুমতি নেই পাবলিশ করা হয় ফেসবুকে এবং পরবর্তী বক্তব্য সামনা সামনি কথা বলার জন্য অনুরোধ করা হয়। বিষয় সম্পর্কে আমরা এখন তুলে ধরব।

ফুড আপ্পি প্রাক্তন হাজবেন্ডের বক্তব্য

তবে তার আগে আমরা ফুড আপ্পি বক্তব্য সম্পর্কে একটু জেনে নেই। তিনি সেখানে বলেছিলেন তার হাসবেন্ড যৌতুকের জন্য চাপ দিতে এবং বিভিন্ন ধরনের প্রেসার ক্রিয়েট করতো। তিনি যৌতুকের টাকার জন্য নিজের কিডনি পর্যন্ত দিতেও চিন্তিত হয়েছিলেন। এমন ধরনের বক্তব্যের কারণে সারা বাংলাদেশ জুড়ে আলোচনা এসেছিলেন তিনি।

যখন তার প্রাক্তন হাজব্যান্ড রুহুলের মাধ্যমে জানায় যে ঘটনা পুরোপুরি শর্ত নয় তখন থেকেই সাধারণ দর্শকদের আরো আকর্ষণ বাড়ে মূল ঘটনা জানার জন্য। প্রথমে তার প্রাক্তন স্বামী জানান তার এইসব কথাবার্তা কারণে তার ছেলের ক্ষতিগ্রস্ত হচ্ছে যার কারণে এসব বিতর্ক না তৈরি করতে। তারপর তিনি বলেন যৌতুকের দাবি সম্পূর্ণ মিথ্যা উল্টো তার পক্ষ থেকে টাকা নেওয়ার জন্য দাবি জানাত। যখন তারা বিশ হাজার টাকার বেতন ছিল তখন তার পরে টাকা নেওয়ার জন্য প্রেসারের শ্বশুরবাড়ির লোকজন। তিনি জানান বাড়িতে তিন তলা কমপ্লিট করার জন্য অর্থ চাই সেটি না দিতে চাইলে বারবার প্রেসার ক্রিয়েট করে এবং অবশেষে দেয়। সেখানে কথা ছিল ফ্ল্যাটের ভাড়া তারা নেবে কিন্তু সেটি দেওয়া হয়নি। টাকা ফেরত চাইলেও কোন সমঝো তাই আসেনি এই নিয়েই দ্বন্দ্ব হতে থাকে।

ফুড আপ্পি কে ?

প্রায় দীর্ঘ সময় ধরে চলে এই কথা আপনার যদি পুরো ভিডিও দেখতে চান তাহলে নিচের প্রবেশ করুন এবং সেখান থেকে দেখে নিন ফুড আপ্পি প্রাক্তন হাজবেন্ডের বক্তব্য। এ বিষয়টি একদম পরিষ্কার ভাবে জানতে পারবেন।

Share This Article