ডাঙ্কি মুভি বক্স অফিস কালেকশন: Dunki Movie Box office Collection

Jahid Hasan

এই প্রতিবেদনে এখন তুলে ধরা হচ্ছে Dunki Movie সম্পর্কে। মুক্তি পেয়েছে অফিশিয়াল ভাবে এই মুভিটি এবং কিভাবে চলমান হয়েছে সে বিষয় সম্পর্কে তুলে ধরব এখন আমরা।

এই মুভিটি সহ ২০২৩ সালে শাহরুখ খানের প্রায় তিনটি মুভি রিলিজ হয়েছে। এর মধ্যে দুটি হচ্ছে জাওয়ান এবং আরেকটি হচ্ছে পাঠান। বক্স অফিসের আয়ের দিক থেকে বেশ এগিয়ে রয়েছে এই দুইটি। সুবিধা করতে কতটুকু এই ডাংকি মুভিতে সেটি দেখার জন্য অপেক্ষায় রয়েছে দর্শকরা। বক্স অফিসের কালেকশনের দিক থেকে এগিয়ে থাকার কথা কিন্তু এর মধ্যে রয়েছে আরেকটি বাধা। সে বিষয় সম্পর্কে আজকে আপনাদের সামনে তুলে ধরব। যাতে করে আপনারা এই মুভি সম্পর্কে পরিপূর্ণ একটি ধারণা পান এবং সকল তথ্যগুলো জানতে পারেন।

Dunki Movie Release Date? Box office Collection?

আজকে ২১ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার মুক্তি পেয়েছে শারুখ খানের বহুল কাঙ্খিত মুভিটি ডাংকি‌। আজকে রিলিজ হয়েছে একদিনও পারি হয়নি যার কারণে এখন পর্যন্ত বক্স অফিস কালেকশন সম্পর্কে জানা সম্ভব হয়নি। ভারত দুবাই সহ বেশ কয়েকটি দেশে একসাথে অফিসিয়াল ভাবে রিলিজ দেওয়া হয়েছে। হলমুখী হতে দেখা দিয়েছে প্রচুর। তবে অগ্রিম টিকিট এর ক্ষেত্রে বেশ বিভাগে পড়েছিল এর সাথে যুক্ত ব্যক্তিরা। আশানারুপ অগ্রিম টিকেট বিক্রি করা সম্ভব হয়নি। যার কারণে অনেকটা চিন্তিত ছিল এই টিম। কিন্তু আজকে দর্শক দেখা দিয়েছে প্রচুর পরিমাণে অনেকে ভাবছেন প্রথম দিনে এর আয় হবে প্রায় ১০০ কোটি টাকার কাছাকাছি। আজকের দিন অতিক্রম করলে আপনাদেরকে সাথে সাথে বক্স অফিস কালেকশন সম্পর্কে জানিয়ে দেব। তো এর বাধা থাকতে পারে সালহার মুভি। কারণ প্রভাসের এই এক সম্মুখের কারণে অনেকটা পিছিয়ে যেতে পারে বক্স অফিস কালেকশন থেকে। আগামীকাল 22 ডিসেম্বর রোজ শুক্রবার মুক্তি পাবে এই প্রভাসের অভিনীত মুভিটি। বড় ধরনের একটি সংঘর্ষ হবে এই দুই মুভি মধ্যে। কে বক্স অফিস থেকে এগিয়ে থাকে সে বিষয়টি জানার জন্য অবশ্যই আমাদের পত্রিকার বিনোদন খবর গুলো বেশি বেশি পড়বেন ‌

Shahruk khan Dunki Movie Watch:

এই মুভিটি দেখতে ইচ্ছুক তাদের জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। বাংলাদেশেও এই মুভিটি রিলিজ দেওয়া হচ্ছে। অবশ্যই হলে গিয়ে এই মুভিটি উপভোগ করবেন। অনেকেই ফ্রিতে দেখার জন্য বিভিন্ন ধরনের ওয়েবসাইট এবং এডগুলো খুঁজে থাকেন। এগুলো দেখাদেখি অবশ্যই বিরত থাকবেন। কারণ Dunki Movie Realse আজকে। এগুলো যদি পাইরেসি কপি দেখা হয় সে ক্ষেত্রে অনেক ক্ষতিগ্রস্ত মুখে পড়ে যায় হল মালিকসহ পরিচালকরা। কারণ Dunki Movie Realse হয়েছে আজকে। আপনারা অবশ্যই হলে গিয়ে মুভি দেখবেন এবং থার্ড পার্টির মাধ্যমে থেকে বিরত থাকার চেষ্টা করবেন।

আরও দেখুন: শাহরুখ খানের অভিনেতা ডাংকি মুভি

Share This Article