শাহরুখ খানের অভিনেতা ডাংকি মুভি ট্রেইলার | Dunki Movie Trailer

Jahid Hasan

বর্তমানে বলিউডের অন্যতম একটি আকর্ষণ আসতে শুরু করেছে শাহরুখ খানের অভিনেতা ডাংকি মুভি ট্রেইলার সম্পর্কে। কিভাবে এই ট্রেলার দেখবেন এবং এই মুভিটি কবে মুক্তি পাবে সে বিষয়ে জানার জন্য আগ্রহ রয়েছে অনেকের।

এ বছরের শাহরুখ খানের মোট ২টি ধামাকা মুভি রিলিজ হয়েছে যা বক্স অফিস কালেকশন তার বিগত মুভি রেকর্ড গুলোকে ভেঙে দিয়েছে। সেই কথা না যেতে যেতেই আবার আরেকটি তার মুভির কথা আসছে সেটি হচ্ছে ডাংকি। অনেকের কাছে বলা হচ্ছে এটি নাকি শাহরুখ খানের সবচেয়ে কম বাজেটের একটি মুভি। সুপার ডুপার হিট করবে বলে জানিয়েছেন পরিচালক সহ এর সঙ্গে জড়িত সকল ব্যক্তিবর্গেরা। আবার এদিকে বলিউডে ৩০ ডিসেম্বরের মুক্তি পেয়েছে রণবীর কাপুরের অন্যতম একটি মুভি এনিমেল। সেটি বক্স অফিসে দুর্দান্ত হিট করছে এমনকি সারা বিশ্ব জুড়ে কালেকশন হচ্ছে প্রচুর। আগামী ৭ ডিসেম্বর বাংলাদেশ অফিশিয়াল ভাবে দেখানো হবে এই মুভিটি যারা দেখতে চান তারা অবশ্যই হলে গিয়ে দেখবেন। এটি নিয়ে আমাদের ওয়েবসাইটে একটি আর্টিকেল প্রকাশিত করা হয়েছে সেই আর্টিকেলের নিচে দেওয়া রয়েছে।

শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছে ডাংকি মুভি ট্রেইলার

এই সুপার ডুপার হিট মুভির মধ্যে আরেকটি আকর্ষণ তৈরি করে দিয়েছে নাকি ডাংকি ট্রেলারটি। এখানে মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলিউডের বাদশা শাহরুখ খানকে। অনেকে বলছেন কোন বাজেটের এই মুভিটি আগের মুভি গুলোর মত হিট করতে পারবেন না। এতে নির্মাণ ব্যয় খরচ করা হয়েছে ৮৫ কোটি টাকা। যা শাহরুখ খানের অন্যান্য মুভির তুলনায় অনেক কম। এ বিষয় নিয়ে অনেকে আতঙ্ক থাকলেও পরিচালকরা রয়েছে বেশ ফুরফুরে।

তারা আরো জানান সবকিছু ঠিক থাকলে আগামী ২২ ডিসেম্বর এই সিনেমাটি মুক্তি পাবে। সবকিছু বিবেচনা করে এই সময়টি নির্ধারণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। এই সময় অন্যান্য মুভির কোন প্রতিযোগিতা নেই যার কারণে অনেকটা হিট হওয়ার সম্ভাবনা রয়েছে। এখানে দুইটির সুবিধা রয়েছে সেটি হচ্ছে মুক্তির দিন হচ্ছে ২২ ডিসেম্বর শুক্রবার। প্রথম দিনে কালেকশন ভালো হবে আবার দুইদিন পরেই হচ্ছে সাপ্তাহিক ছুটির বন্ধ। ততদিন পর্যন্ত সিনেমা দেখার জন্য অনেকেই হলে যাবেন। সঙ্গে রয়েছে বড়দিনের একটি বিশেষ সুযোগ। যার কারণেই এই দিনে মুক্তির কথা প্রকাশিত করেছে পরিচালকরা।

এনিম্যাল মুভির বক্স অফিস কালেকশন

এদিকে শাহরুখ খান ডাংকি মুভি নিয়ে তেমন কোন কথা না বললেও তিনি আশাবাদী বলেন ধারণা করা হচ্ছে। এই মুভিটি ট্রেলার দেখতে চান তারা অবশ্যই নিচের দেওয়া লিংকে প্রকাশ করুন এবং সেখান থেকে দেখতে পারবেন। অন্যান্য এরকম বিনোদন খবরগুলো পেতে হলে অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন।

Share This Article