মেডিকেল ভর্তি পরীক্ষায় কে প্রথম হয়েছে?

Jahid Hasan

এখন আপনাদের সামনে তুলে ধরব ২০২৪ মেডিকেল ভর্তি পরীক্ষায় কে প্রথম হয়েছে সে বিষয়ে সম্পর্কে। আজকে দুপুর বারোটার পরে ফলাফল ঘোষণা করা হয়েছে এমবিবিএস ভর্তি পরীক্ষার।

ফলাফল এখানো খুঁজে পাননি তারা ফলাফল দেখার জন্য আমাদের নিচের দেওয়া আর্টিকেলের প্রবেশ করুন। অথবা আপনারা এই লিংকে প্রবেশ করুন এবং এখানে প্রবেশ করে সেখানে রোল নম্বর বসিয়ে সাবমিট করুন। রোল নাম্বার বসে সাবমিট করার সঙ্গে সঙ্গে চলে আসবে আপনার ফলাফল। তবে ফলাফল দেখার পরও অনেকের আকর্ষণ থাকে সারা বাংলাদেশ জুড়ে কে এবার মেডিকেল ভর্তি পরীক্ষায় প্রথম হল সে বিষয় সম্পর্কে জানার জন্য। কারণ তাকে বলা হয়ে থাকে মেডিকেল জগতে সবচেয়ে মেধাবী শিক্ষার্থী। প্রথম দ্বিতীয় তৃতীয় স্থান প্রকাশিত করা হয়। আর প্রতিবারের মতো মেধা তালিকা প্রকাশিত করা হয়েছে।

মেডিকেল ভর্তি পরীক্ষায় কে প্রথম হয়েছে সারা বাংলাদেশে

এবারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় গত নয় ফেব্রুয়ারি রোজ শুক্রবারে। আর এই পরীক্ষায় অংশগ্রহণ করার প্রায় দেড় লাখের মতো শিক্ষার্থীরা। প্রত্যেকটি সিট এর বিপরীতে প্রতিদিন করে প্রায় 19 জন শিক্ষার্থী। আর শতকরা পাশের হার রয়েছে প্রায় ৪৭.৫%। তবে মেধা তালিকায় সবাইকে পিছনে ফেলে এগিয়ে রয়েছে তানজিম মুনতাকা। তিনি 92.5 সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথম স্থান দখল করে নিয়েছে। তার সম্পর্কে বিস্তারিত সকল তথ্যগুলো জানতে হলে অবশ্যই আমাদের ওয়েবসাইট এর আপডেটের সঙ্গে থাকবেন।

এখন পর্যন্ত তার ব্যক্তিগত পরিচয় এবং শিক্ষা প্রতিষ্ঠার সম্পর্কে জানা যায়নি। এ বিষয়ে জানা মাত্রই আপনাদেরকে আমরা আপডেটের মাধ্যমে জানিয়ে দিব‌। শিক্ষা সংক্রান্ত সর্বশেষ খবর গুলো পেতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নোটিফিকেশন অন করে রাখুন।

আরো পড়ুন: মেডিকেল ভর্তি ফলাফল ২০২৪

Share This Article