বাতিল করা হলো হিরো আলমের মনোনয়ন

Jahid Hasan

এবার মনোনয়ন বাতিল করা হলো হিরো আলমের। আবার সেই ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকসহ বিভিন্ন ধরনের ভিডিও প্ল্যাটফর্ম গুলোতে। কারণে এবার তার মনোনয়ন বাতিল করা হলো সেটি জানবো।

বাংলাদেশের দীর্ঘ সময় ধরে আলোচিত ব্যক্তির মধ্যে অন্যতম একজন হচ্ছে হিরো আলম। প্রথম থেকে তিনি বিভিন্ন অভিনয়ের মাধ্যমে ভাইরাল হয়ে থাকলেও সম্প্রতি সময়ে রাজনৈতিক প্রাঙ্গনে দেখা দিচ্ছে তাকে। এর আগে বিভিন্ন ধরনের অভিনয়, কথা এবং বক্তব্যের মাধ্যমে ভাইরাল হতো। কিন্তু এখন অধিকাংশই এর আসতেছে তারা রাজনৈতিক ক্যাটাগরি থেকে। বেশ কয়েকটি আসন থেকে বেশ কয়েকবার নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন তিনি। সর্বশেষ ঢাকার ১০ আসন থেকে নির্বাচনে দাঁড়িয়ে মার খেয়েছিলেন। এরপর থেকেই নির্বাচনের প্রসঙ্গে তার আলোচনা তুঙ্গে। এখন আমরা সেই বিষয় নিয়েই তুলে ধরবো আপনাদের সামনে ‌

মনোনয়ন বাতিল করা হলো হিরো আলমের

এবার তিনি নৌকা মার্কা থেকে মনোনয়ন চাইলেও সেখানে পাননি এবং বর্তমানে তিনি স্বতন্ত্রের নমিনেশন জমা দিয়েছিলেন। মূলত কক্সবাজার 4 আসন থেকে তিনি নমিনেশন জমা দিয়েছিলেন। গতকাল তার মনের পত্রটি বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তারা। তারা উল্লেখ করেছেন তিনি বেশ কয়েকটি কাগজে স্বাক্ষর দেননি এমনকি তার আয়ের তথ্যগুলো বেশ ভুল রয়েছে। এছাড়াও তিনি দলীয় সদস্য হওয়া সত্ত্বেও স্বতন্ত্রে দাঁড়িয়েছেন সে বিষয়ে কোনো প্রয়োজনীয় ডকুমেন্ট নেই। যার কারণে তার মনোনয়ন বাতিল করা হয়েছে।

অবৈধ ঘোষণা করলো মাহিয়া মাহির মনোনয়নপত্র

এর প্রেক্ষিতে হিরো আলম বলেন কিছুটা তার নিজের ভুলের কারণ হয়েছে আর কিছুটা উকিলের ভুলের কারণে হয়েছে। এ বিষয়ে সবগুলো সঠিক করে দেবেন বলে জানিয়েছেন।

Share This Article