অবৈধ ঘোষণা করলো মাহিয়া মাহির মনোনয়নপত্র

ফাজার নিউজ ডেস্ক
অবৈধ ঘোষণা করলো মাহিয়া মাহির মনোনয়নপত্র

এবার আপিল করতেছে মাহিয়া মাহি। অর্থাৎ নির্বাচনের স্বতন্ত্র থেকে মনোনয়ন প্রার্থী ছিলেন। কিন্তু কি ঘটেছে আর কি কারনে মাহিয়া মাহি আপিল করেছেন সে বিষয় সম্পর্কেই আজকের পরিপূর্ণ আর্টিকেল তুলে ধরা হচ্ছে।

বেশ কয়েকটি উপনির্বাচনে তিনি মনোনয়নের জন্য আবেদন করলেও তাকে মনোনয়ন দেওয়া হয়নি। সর্বশেষ তিনি দ্বাদশ নির্বাচনের আওয়ামী লীগের প্রার্থী হয়ে মনোনয়ন চেয়েছিলেন। সেখানে অতি তিনি ব্যর্থ হয়েছিলেন। বিষয়ে বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে প্রশ্ন করলে তিনি জানান হয়তোবা দলের স্বার্থে তারা তাকে মনোনয়ন দেয়নি এ বিষয় নিয়ে তার কোন দুঃখ নেই। তিনি আরো জানান যাকে দিয়েছেন তাকে নিয়ে তিনি সন্তুষ্ট এবং তার পক্ষে লড়বেন। মূলত আওয়ামী লীগ সমর্থকই হচ্ছে আসল বিষয়।

মাহিয়া মাহির মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করলো

কি এমন ঘটনা ঘটলো যে তিনি এবার আপিলের সিদ্ধান্ত গ্রহণ করেছে সেটি এখন জানবো। যখন তিনি আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলেন না। তখন তিনি স্বতন্ত্র পার্টি থেকে নমিনেশন নেন এবং তারা জমা দেন। বেশ কয়েকদিন আগে এর ফলাফল ঘোষণা করা হয় সেখানে বলা হয় তার ভোটের জালিয়াতির অর্থাৎ স্বাক্ষর নকলের প্রমাণ পাওয়া গেছে। যার কারণে তার মনোনয়ন অবৈধ বলে ঘোষণা করা হয়েছে।

প্রেক্ষিতে তিনি বলেন প্রতিপক্ষ কখনো চাইবে না আমি তার বিরুদ্ধে লড়াই করি। আমি আমার সকল সমর্থকদের সাইন নিতে বলেছিলাম। একদিনে প্রায় ৫৫০০ মতো স্বাক্ষর নিয়েছে। যেটা একটি কম বিষয় নয়। তবে আমি ক্যামেরার সামনে কোন ধরনের কারো বিরুদ্ধে কথা বলতে চাই না। আমার আপিল করার সুযোগ হয়েছে আমি আপিল করব। মূলত তিনি রাজশাহী 1 আসন থেকে এই মনোনয়ন চেয়েছিলেন।

Related: মনোনয়ন পেলেন না যে সকল তারকারা

Share This Article