আজকের টাঙ্গাইল ২ আসনের নির্বাচন প্রচারণা খবর

ফাজার নিউজ ডেস্ক

জমে উঠেছে টাঙ্গাইল ২ আসনের নির্বাচন প্রচারণা। নির্বাচন প্রচারণায় ব্যস্ত রয়েছে এই আসনের প্রার্থীরা। তবে আজকে পহেলা জানুয়ারি ২০২৪ সাল রোজ সোমবার হেমনগরে অনুষ্ঠিত হয়েছে নৌকা মনোনয়ন প্রার্থী তানভীর হাসান ছোট মনির নির্বাচনী প্রচারণা।

তার এই নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেছিলেন সাবেক নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান। এছাড়াও উপস্থিত ছিলেন টাঙ্গাইল গোপালপুরের সকল গণ্যমান্য রাজনৈতিক বর্গেরা। মূলত সবাই নির্বাচন প্রচারণায় অংশগ্রহণ করেছিলেন। এখানে দেখা দিয়েছে সাধারণ জনগণের ভিড়। গোপালপুর, ভুয়াপুরের বিভিন্ন প্রান্ত থেকে লোক ছুটে এসেছে এই জনসমাবেশে অংশগ্রহণ করার জন্য।

টাঙ্গাইল ২ আসনের নির্বাচন প্রচারণা

বাংলাদেশ জুড়ে গত ১৮ ডিসেম্বর থেকে শুরু হয়েছে নির্বাচনী প্রচারণা। আর এই নির্বাচনে প্রচারণা চলমান থাকবে আগামী ৫ জানুয়ারি ২০২৪ পর্যন্ত। সারা বাংলাদেশে একযোগে অনুষ্ঠিত হবে বাংলাদেশ দ্বাদশ সংসদ নির্বাচন। নির্বাচনের প্রচারণার বাকি রয়েছে আর মাত্র কয়েক দিন। এখন বিভিন্ন দলগুলো তাদের নির্বাচন প্রচারণা চালিয়ে যাচ্ছে। ঠিক তেমন ভাবে চালিয়ে যাচ্ছে টাঙ্গাইল ২ আসনের প্রার্থীরা। নৌকার মনোনয়ন পেয়েছেন চূড়ান্ত ভাবে তানভীর হাসান ছোট মনির। তিনি গত একাদশ নির্বাচনে জয়লাভ করেছেন এই আসন থেকে। আবার দ্বাদশ সংসদ নির্বাচনের ক্ষেত্রেও পুনরায় তিনি মনোনয়ন পেয়েছেন এবং নৌকা প্রার্থী হয়ে এবার তিনি নির্বাচনে অংশগ্রহণ করছেন। তার প্রতিদ্বন্দ্বী হিসাবে বিপরীত পাশে রয়েছে জাতীয় পার্টি এবং স্বতন্ত্রের দলের প্রার্থী।

নির্বাচন প্রচারণা উপলক্ষে তিনি বিভিন্ন ধরনের পথযাত্রা, উঠান বৈঠক এবং আরো অন্যান্য পদ্ধতিতে প্রচারণা করে যাচ্ছেন। আজকের এই অনুষ্ঠানেও তিনি জনগণের কাছে ভোট চেয়েছেন এবং তার উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেছেন। তিনি আশা প্রত্যাশী জনগণ তাকে ভোট দিয়ে আবার পুনরায় নির্বাচনে জয়ী লাভ করাবেন। এদিকে উপস্থিত ব্যক্তিবর্গরাও এ বিষয়ে বক্তব্য প্রদান করেন। এখানে উপস্থিত ছিলেন যে সকল ব্যক্তিরা:

  • বীর মুক্তিযোদ্ধা আলহাজ্বঃ শাজাহান খান এমপি – প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ। ( সভাপতি, বাংলাদেশ শ্রমিক ফেডারেশন )
  • আনিছুর রহমান দাদু – সহ-সভাপতি টাংগাইল জেলা আওয়ামীলীগ।
  • অধ্যাপক আব্দুল মোমেন – সভাপতি গোপালপুর উপজেলা আওয়ামী লীগ।
  • সাইফুল ইসলাম তালুকদার সুরুজ – সাধারণ সম্পাদক গোপালপুর, উপজেলা আওয়ামী লীগ।
  • সোহানুর রহমান সোহান – সভাপতি টাংগাইল জেলা ছাত্রলীগ।
  • আয়শা আক্তার শিখা – সভাপতি, গোপালপুর উপজেলা মহিলা আওয়ামী লীগ।
  • শফিক ইসলাম শফিক – আহবায়ক গোপালপুর উপজেলা ছাত্রলীগ।

অন্যান্য দলের প্রার্থীরাও নিয়মিত বিভিন্ন ধরনের সমাবেশ এবং নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছে। অন্যদিকে সাধারণ জনগণ জানিয়েছেন তারা যোগ্য প্রার্থীদেরকেই এবার ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন। এই ছিল টাঙ্গাইল দুই আসনের নির্বাচন প্রসঙ্গ সম্পর্কে আজকে খবর

Share This Article