সাকিব আল হাসানের ভাইরাল বক্তব্য

ফাজার নিউজ ডেস্ক

নির্বাচনে সাকিব আল হাসানের ভাইরাল বক্তব্য নিয়ে অনেকে জানতে চাচ্ছেন। এই ভাইরাল বক্তব্য নিয়ে জানব যে কি ঘটেছিল এবং কেন সাকিব আল হাসানকে নিয়ে এত মজা করা হচ্ছে সে বিষয় নিয়ে।

নির্বাচনে অংশগ্রহণ করছে বিভিন্ন দলের প্রার্থীরা। তার মধ্যে আওয়ামী লীগের নৌকা প্রার্থীর মনোনয়নপত্র চেয়েছিলেন প্রায় সবাই। উক্ত দল বিভিন্ন যাচাই পাশের মাধ্যমে তাদের যোগ্য প্রার্থীদেরকে মনোনয়নপত্র দিয়েছেন। এর মধ্যে রয়েছে বিভিন্ন অভিনেতা অভিনেত্রীরা এবং খেলোয়াড়েরা। খেলোয়ারদের তালিকা রয়েছে মাশরাফি বিন মুর্তজা এবং সাকিব আল হাসান। মাশরাফি বিন মুর্তজা পূর্বে নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন এবং সেখানে জয়লাভ করেছিলেন। কিন্তু সাকিব আল হাসানের এবারের নির্বাচন সম্পূর্ণ নতুন।

সাকিব আল হাসানের ভাইরাল বক্তব্য

তিনি নির্বাচনে মনোনয়নপত্র পাওয়ার পর ১৮ই ডিসেম্বর থেকে নিজের নির্বাচনে প্রচারণা করা যাচ্ছেন। তাদের সম্প্রীতি সময়ে যে জিনিসটি ভাইরাল হয়েছে সেটি হচ্ছে তার এ অনুষ্ঠানে দেখে দেখে বক্তব্য দেওয়া। এখানে নেটিজেনরা বলছেন বাংলায় বক্তব্য দিচ্ছেন তাও আবার রাজনৈতিক প্রাঙ্গণে দেখে দেখে দেওয়াটা অনেকটা বেশ সন্দেহজনক। কারণ রাজনৈতিক প্রাঙ্গণে প্রার্থীদের হতে হবে দারুন চটপটে এবং রাজনৈতিক প্রাঙ্গনে বক্তব্য দেওয়ার ক্ষমতা থাকতে হবে দৃঢ়ভাবে।

খেলার মাঠে সাকিব হাসানকে যেমন টাইগারের মতো দেখা যায় কিন্তু রাজনৈতিক প্রাঙ্গণে তেমন দেখা যাচ্ছে না। এই নিয়ে হতাশা দেখা দিয়েছে সাধারণ জনগণের। সংসদ সদস্য হতে হলে হতে হবে দারুন চটপটে এবং সকল বিষয়ে অভিজ্ঞতা সম্পন্ন। তবে সাকিব আল হাসান তার নিয়ম অনুসারে মাঠে নির্বাচন প্রচারণা করে যাচ্ছেন। অন্যদিকে তার সমর্থকরা জানিয়েছেন তিনি যথেষ্ট নম্র ভদ্র ভাবে জনগণের কাছে ভোট চাচ্ছেন এবং তিনি উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করবে যদি তিনি জয় লাভ করতে পারেন। আশা করা যাচ্ছে এ প্রতিবেদনের মাধ্যমে আপনারা সকিব আল হাসানের ভাইরাল বক্তব্য সম্পর্কে জানলেন।

এরকম আরো অন্যান্য নির্বাচনী প্রচারণা খবর গুলো জানতেও অবশ্যই আমাদের পত্রিকার নিউজগুলো পড়বেন। মাহিয়া মাহির নির্বাচনী প্রচারণার গান শুনতে নিচে দেওয়া লিংকে প্রবেশ করুন।

আরো পড়ুন: নির্বাচনে মাহিয়া মাহির ভাইরাল গান

Share This Article