বিশাল ভোটের ব্যবধানে জয়লাভ করেছে মাশরাফি বিন মর্তুজা

Jahid Hasan

এবার বিশাল ভোটের ব্যবধানে জয়লাভ করেছে মাশরাফি বিন মর্তুজা। গতকাল ৭ জানুয়ারি অনুষ্ঠিত হওয়া নির্বাচনের অধিক ভোটে এগিয়ে রয়েছিলেন। আর অবশেষে তিনি জয়লাভ করেছেন।

বাংলাদেশের অন্যতম একজন দক্ষ খেলোয়াড় ছিলেন মাশরাফি বিন মর্তুজা। তিনি খেলা থেকে বেশ কয়েক বছর আগেও অবসর গ্রহণ করেছে কিন্তু কত একাদশ নির্বাচনে তিনি তাদের সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন নড়াইল আসন থেকে। এবারও দ্বিতীয়বারের মতো তিনি নড়াইল থেকে নির্বাচনে অংশগ্রহণ করে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রার্থী হয়ে। গতকালকে অনুষ্ঠিত হয় দ্বাদশ সংসদ নির্বাচন সারা বাংলাদেশ জুড়ে। তার নিজ জেলা এবং অন্যান্য জেলার মানুষের জানার আগ্রহ ছিল তার এই ফলাফল সংক্রান্ত তথ্য নিয়ে। শুধু তিনি নড়াইল বাসি নয় সমগ্র বাংলাদেশের কাছে একজন জনপ্রিয় মানুষ এবং আইকন। আমরা তার নির্বাচনের ফলাফল সম্পর্কে এখন জানি।

মাশরাফির নির্বাচন ফলাফল

তিনি নড়াইল আসন ২ আসাম থেকে যখন দ্বিতীয়বারের মত বাংলাদেশ আওয়ামী লীগ থেকে চূড়ান্তভাবে মনোনয়নপত্র পেয়েছিলেন। তারপর থেকেই তিনি নির্বাচনের প্রচার-প্রচারণায় ব্যস্ত হয়ে যান। বিভিন্ন ধরনের অঙ্গীকার এবং প্রতিশ্রুতি করেন পূর্বাহর মত উন্নয়ন করতে। ৭ জানুয়ারি অনুষ্ঠিত বাংলাদেশ জুড়ে নির্বাচন। ঠিক তেমনভাবে নড়াইল ২ আসনে নির্বাচন অনুষ্ঠিত হয় এবং সেখানে তিনি নির্বাচনে অংশগ্রহণ করেন। সকাল আটটা থেকে কার্যক্রম শুরু হয়েছিল এবং নির্দিষ্ট সময় এই ভোট গ্রহণ শেষ হয়ে যায়।

ভোট গণনার শেষ করা হয় রাতের প্রায় মাঝে মাঝে সময় দেখে আর এ সময় তিনি সর্বোচ্চ সংখ্যক ভোট পায় বলে আশা করা হচ্ছে তারা আসন থেকে। তিনি ১ লক্ষ ১৬ হাজার ৩৭৮ ভোটের ব্যবধানে জয়লাভ করেন তার আসন থেকে। তার আসনের মোট ভোট কেন্দ্র ছিল 147 টি তার মধ্যে 93 এর ভোট কেন্দ্রের ফলাফল অনুযায়ী এ তথ্য পাওয়া গেছে। আর তার নিকটস্থ প্রার্থী ভোট পেয়েছেন ২০২৮২ ভোট। আপডেট তথ্য পাওয়া মাত্রই আপনাদেরকে জানিয়ে দেওয়া হবে এই ব্যাপারে।

আরো দেখুন: সাকিব আল হাসানের নির্বাচনের খবর

Share This Article