নির্বাচনে মাহিয়া মাহির গান ভাইরাল হলো নেট দুনিয়ায়

ফাজার নিউজ ডেস্ক

আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে নির্বাচনে মাহিয়া মাহির ভাইরাল গান সম্পর্কে। কারন সম্প্রীতির সময়ে তিনি নির্বাচনে অংশগ্রহণ করেছে এবং একটি গানের মাধ্যমে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

আগামী ৭ জানুয়ারি এই অনুষ্ঠিত হবে দ্বাদশ সংসদ নির্বাচন ২০২৪। নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছিল গত নভেম্বর মাসে। নির্বাচন তফসিল ঘোষণা করার পর বিভিন্ন প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছিল তাদের পছন্দের দলগুলোতে। আর পছন্দের দলগুলো বিভিন্ন যাচাই-বাছাই এর মধ্যে তাদের যোগ্য প্রার্থীদেরকে মনোনয়নপত্র দেন। এদিকে চিত্রনায়িকা মাহিয়া মাহি নৌকা প্রার্থী থেকে মনোনয়নপত্র চেয়েছিলেন। কিন্তু তাকে মনোনয়নপত্র দেয়া হয়নি পরবর্তী সময়ে তিনি স্বতন্ত্র থেকে মনোনয়ন নিয়েছেন। যদিও তার বিরুদ্ধে স্বাক্ষর জালিয়াতির প্রশ্ন উঠে আসে কিন্তু তিনি পুনরায় রিট করে তার সমাধান করে এবার স্বতন্ত্র থেকে নির্বাচন করছেন।

নির্বাচনে মাহিয়া মাহির ভাইরাল গান

তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে ট্রাক মার্কা প্রতীক পেয়েছেন। ১৮ই ডিসেম্বর থেকে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত রয়েছেন তিনি। নির্বাচন প্রচারণায় বেশ কিছু গুরুত্বপূর্ণ কাজের প্রতিশ্রুতি দিয়েছেন। যেমন তিনি বলেছেন তিনি যদি নির্বাচিত হতে পারেন তাহলে গ্রামের মেয়েদেরকে সহ সবাইকে ঘরে বসে আয় করার পদ্ধতি শেখাবেন। অর্থাৎ ফ্রিল্যান্সিং এর বিষয়ে সম্পর্কে ধারণা দিবেন এবং সকলে যেন ঘরে বসে স্বাবলম্বী হতে পারেন সেজন্য।

এছাড়াও তিনি জনগণকে জানিয়েছেন তিনি আগের মত বেশি অভিনয় জগতে সময় দিবেন না নির্বাচিত হওয়ার পরে তিনি গ্রামের মানুষের সাথে অর্থাৎ তার এলাকার মানুষের সাথে বেশি সময় দিবে। আর তিনি নির্বাচিত হওয়ার পর এলাকার বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহণ করবেন। আবার নির্বাচন প্রচারণায় অংশগ্রহণ করছেন তিনি বিভিন্নভাবে। সম্প্রীতি সময়ে তার একটি নির্বাচনের গান ভাইরাল হয়ে গেছে। নির্বাচনে মাহিয়া মাহির ভাইরাল গান শুনতে ইচ্ছুক তারা এই লিঙ্কে প্রবেশ করুন।

Mahia Mahi Election Song Watch

চিত্রনায়িকা মাহিয়া মাহির নির্বাচনে প্রচারণা ছাড়াও আরো অন্যান্য সকল অভিনেতা অভিনেত্রীদের নির্বাচনে প্রচারণা সম্পর্কে জানার জন্য অবশ্যই আমাদের প্রতিবেদন গুলো নিয়মিত পড়বেন।

আরো পড়ুন: ট্রাক নিয়ে নির্বাচন করবেন মাহিয়া মাহি

Share This Article