ট্রাক নিয়ে নির্বাচন করবেন মাহিয়া মাহি

ফাজার নিউজ ডেস্ক

নির্বাচনী প্রতীক হিসেবে মাহিয়া মাহি পেল ট্রাক মার্কা। ট্রাক নিয়ে নির্বাচনে লড়ে যাবে মাহিয়া মাহি তার এলাকায়। বিষয়টি নিয়েই আজকের প্রতিবেদনে আলোচনা করা হচ্ছে। জেনে নেই তিনি কোন দল থেকে এবং কোন প্রতীকে নির্বাচন করবেন।

বাংলাদেশ নির্বাচন তফসিল ঘোষণা হওয়ার পর থেকেই মানুষের মনে জানার আগ্রহ হয়েছে কোন দল থেকে কোন কোন প্রার্থী নির্বাচন করবেন। তবে এ ক্ষেত্রে বেশ উল্টাপাল্টা দেখা দিয়েছে অভিনেতা এবং খেলোয়াড়দের মধ্যে। সবাই নৌকা মার্কার প্রার্থী হতে চান এবং তারা সে দলের পক্ষ থেকে নির্বাচনে অংশগ্রহণ করতে চান। নমিনেশন জমা দেওয়ার অধিকার সবার রয়েছে এবং সবাইকে যাচাই-বাছাই করার অধিকার রয়েছে যার যার দলের। যোগ্য প্রার্থী মনে হয়েছে তাদেরকেই এখানে মনোনয়নপত্র দেওয়া হয়েছে। ফেরদৌস ঢাকার আসন থেকে মনোনয়ন পেল মাহিয়া মাহি মনোনয়ন পায়নি। তিনি চাঁপাইনবাবগঞ্জ ২ আসন এবং রাজশাহী 1 আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

ট্রাক নিয়ে নির্বাচন করবেন মাহিয়া মাহি

মূলত যখন তিনি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র পায়নি, তিনি স্বতন্ত্র থেকে নমিনেশন জমা দেয় এবং তার বেশ কিছু তথ্য ভুল ধরা হয়। পুনরায় আবেদন করে তিনি স্বতন্ত্রের মনোনয়নপত্র পেয়ে যান। সারা বাংলাদেশে বিভিন্ন দলের প্রার্থীদেরকে প্রতিক দেওয়া হয়েছে গতকালকে। প্রতিটি দলের মত এবং প্রতিটি প্রার্থীর মত এবার মাহিয়া মাহিও নিজস্ব প্রতীক পেয়েছে। এবার তিনি যে প্রতীক পেয়েছেন সেটি হচ্ছে ট্রাক।

এজন্যই বলা হয়েছে মাহিয়া মাহি এবার ট্রাক নিয়ে লড়বে। অনেকে তাকে মজা করে বলেছেন আপনি আবার খাদে পড়বেন না। তিনি তার পাল্টা জবাবও দিয়েছেন ইতিমধ্যেই। বর্তমানে তিনি তার এলাকায় নির্বাচনী প্রচারণা চালিয়ে যাবেন অন্যান্য প্রার্থীর মতই। অনেকেই তার বাড়ি সম্পর্কে জানতে চান। মূলত তার বাড়ি হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার কন্যা নগর গ্রামে। অন্যদিকে তার নানার বাড়ি হচ্ছে রাজশাহী জেলার তানোর উপজেলায়। মূলত এটি পাশাপাশি অবস্থিত। এবার ট্রাক নিয়ে নির্বাচন করবেন মাহিয়া মাহি এবং তিনি ইতিমধ্যে প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন। সবার কাছে ভোট চাওয়ার জন্য মাঠে নেমে পড়েছেন।

More: বাংলাদেশের দ্বাদশ নির্বাচন প্রচারণা

Share This Article