স্বতন্ত্র থেকে মনোনয়ন পেলেন যারা

ফাজার নিউজ ডেস্ক

অবশেষে আজকে দেওয়া হলো স্বতন্ত্র থেকে মনোনয়ন পেলেন যারা। কারণ ইতিমধ্যে তালিকা প্রকাশিত করা হয়েছে কারা কারা এখানে নমিনেশন পেয়েছেন সে বিষয়টি। আজকে আপনাদের সেই বিষয়টি পরিষ্কার করে তুলে ধরি।

প্রায় সপ্তাহখানেক আগে প্রকাশিত করা হয়েছে দ্বাদশ নির্বাচন তফসিল। এখানে গত কয়েকদিন আগেই নমিনেশন জমা দেওয়ার শেষ তারিখ পার হয়ে গেছে। বাংলাদেশ শক্তিশালী দল আওয়ামী লীগের মনোনয়ন পত্র তালিকায় ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে। যারা এই তালিকাটি দেখতে ইচ্ছুক তারা নিজের দেওয়া আর্টিকেল পূরণ এবং সেখান থেকে দেখে নিন।

এবার সেই পার্টি থেকে অর্থাৎ বাংলাদেশ আওয়ামী লীগ থেকে বিভিন্ন যোগ্যতা সম্পন্ন প্রার্থীদেরকে মনোনয়ন দেয়া হয়েছে। সবচেয়ে বেশি আলোচিত হয়েছে বাংলাদেশের ক্যাপ্টেন শাকিব আল হাসান এবং চিত্র নায়ক ফেরদৌসকে নিয়ে। সাকিব আল হাসান মাগুরা এক আসন থেকে এবং চিত্রনায়ক ফেরদৌসের ঢাকা ১০ আসন থেকে প্রতিদ্বন্দিতা করবে।

স্বতন্ত্র থেকে মনোনয়ন পেলেন

বাংলাদেশ আওয়ামী লীগের পর এবার স্বতন্ত্র থেকে ঘোষণা করা হয়েছে। এখানে স্বতন্ত্র প্রার্থী থেকে বেশ কয়েকটি দলের প্রার্থীর এখানে নমিনেশন জমা দিয়েছিলাম। তবে আওয়ামী লীগের সভাপতি নির্দেশে অনেক আওয়ামী লীগ প্রার্থী এখানে নমিনেশনের জন্য দিয়েছিলেন। তারাও এখান থেকে অনেক মনোনয় পেয়েছেন। আসুন আমরা নিজে থেকে এই তালিকাটি দেখে নেই।

আসছে…………………….

আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থীদের তালিকা

উপরে আপনারা দেখলেন স্বতন্ত্র থেকে মনোনয়ন পেলেন যারা। নির্বাচন সম্পর্কে আরো গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলো জানার জন্য অবশ্যই আমাদের সঙ্গে থাকবেন।

Share This Article