চিত্রনায়িকা মাহিয়া মাহি নির্বাচনের ফলাফল

ফাজার নিউজ ডেস্ক

এখন আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে চিত্রনায়িকা মাহিয়া মাহি নির্বাচনের ফলাফল। কারণ সাম্প্রতিক সময়ে তিনি নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন স্বতন্ত্র প্রার্থী থেকে। তাই এই প্রতিবেদনে তার সম্পর্কে যাবতীয় সফল তথ্যগুলো উপস্থাপন করা হচ্ছে।

বাংলাদেশ চিত্র জগতের অন্যতম একজন অভিনেত্রী হচ্ছে মাহিয়া মাহি। তিনি অভিনয়ের পাশাপাশি বেশ কয়েকবার ভাইরাল হয়েছেন বিভিন্ন ধরনের টপিক নিয়ে। এবারও তিনি প্রচুর আলোচনা এসেছে নির্বাচনে অংশগ্রহণের মাধ্যমে। প্রথমে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নমিনেশন কিনে জমা দিয়েছেন কিন্তু চূড়ান্তভাবে থাকে মনোনয়নপত্র দেওয়া হয়নি। এরপর তিনি চূড়ান্তভাবে স্বতন্ত্র প্রার্থী থেকে এবং তার প্রতীক নির্ধারণ করে দেওয়া হয় ট্রাক মার্কা। কিন্তু এক্ষেত্রে তার স্বাক্ষর জালিয়াতি প্রমাণ উঠে আসে এরপর তিনি পুনরায় আদালতের কাছে এবং তার মনোনয়নপত্র পেয়ে যান।

চিত্রনায়িকা মাহিয়া মাহি নির্বাচনের ফলাফল

তিনি চূড়ান্তভাবে স্বতন্ত্র প্রার্থী থেকে পাওয়ার পর ট্রাক মার্কা পান এবং 18 জানুয়ারি থেকে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন। নির্বাচনী প্রচারনায় অংশগ্রহণ করার মাধ্যমে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন এবং অন্যদিকে সমালোচিত হয়েছিলেন বেশ কয়েকবার। তবে সারা বাংলাদেশের মতো আজকেও সাত জানুয়ারি তার অঞ্চলে সকাল আটটা থেকে ভোট কার্যক্রম শুরু হয়েছিল এবং ইতিমধ্যে শেষ হয়েছে। বর্তমান সময়েও সকল কেন্দ্রে ভোট গণনা করা হচ্ছে চূড়ান্ত ফলাফলের মাধ্যমে আমরা আপনাদেরকে আপডেটের মাধ্যমে জানিয়ে দেবো।

মাহিয়া মাহি নির্বাচনের ফলাফল: Coming soon

তবে এখন পর্যন্ত তথ্যসূত্র অনুযায়ী তিনি তুলনামূলকভাবে পিছিয়ে আছেন তবে সকল কেন্দ্রের ফলাফল এখনো পাওয়া যাচ্ছে না। তথ্য পরিপূর্ণভাবে জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকার আপডেটের সঙ্গে থাকবেন। আমরা প্রতিমুহূর্তে নির্বাচনের সকল খবরগুলো আপডেট করে দিয়ে থাকি সবার আগে।

Share This Article