সাকিব আল হাসানের নির্বাচনের খবর

ফাজার নিউজ ডেস্ক

আজ ৭ই জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে সংসদ নির্বাচন। এই নির্বাচনের অন্যতম একজন প্রার্থী হচ্ছে সাকিব আল হাসান। আজকে সাকিব আল হাসানের নির্বাচন ফলাফল সম্পর্কে আলোচনা করব।

বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান ঢাকা এবং মাগুরা ১ আসন থেকে নির্বাচনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছিলেন। এরপর বিভিন্ন বিষয়ে যাচাই-বাছাইয়ের পর তাকে মাগুরা এক আসন থেকে চূড়ান্তভাবে মনোনয়নপত্র দেওয়া হয়। এরপর থেকে তিনি নির্বাচনী প্রচারণা চালিয়ে যান। তবে তিনি জাতীয় দলের বিভিন্ন ম্যাচ থেকে সম্প্রীতি সময়ে বিরতি নিয়েছেন এবং পরবর্তী সময়ে অংশগ্রহণ করবেন এমনটাই জানা গিয়েছে। কোন ধরনের অবসর গ্রহণ করেননি অথবা খেলা থেকে দূরে সরে যাবে এমনটা কোন কিছু শোনা যায়নি তার পক্ষ থেকে। অন্যদিকে তিনি আইপিএলের খেলা থেকেও এবার নিজেকে সরিয়ে এনেছে। তিনি বলেছেন নিজের দেশের খেলার প্রতি বেশি সময় দেবে এখন থেকে।

সাকিব আল হাসানের নির্বাচন খবর

আজকে ৭ জানুয়ারি সারা বাংলাদেশ হতে একযোগে নির্বাচন চলমান রয়েছে। ঠিক তেমনভাবে মাগুরা এক আসনেও নির্বাচন প্রক্রিয়া চলমান রয়েছে যেখানে নৌকা পারতে হয় অংশগ্রহণ করছে বাংলাদেশের অলরাউন্ডার ক্যাপ্টেন সাকিব আল হাসান। তিনি প্রথম থেকেই নির্বাচন প্রচারণায় দুর্দান্ত ব্যস্ত ছিলেন এবং জনসাধারণের কাছে গিয়ে ভোট চেয়েছেন। আর জাতীয় দলের বিভিন্ন খেলোয়াড়রা এখানে তার পক্ষ হয়ে নির্বাচন প্রচলনায় অংশগ্রহণ করেছিল। যেমন এখানে ছিল সৌম্য সরকার, রুবেল এবং অন্যান্য সকল খেলোয়াড়েরা।

তবে সাকিব আল হাসান এর ভক্তরা এবারে সংসদ নির্বাচনে তিনি জয় লাভ করবে কিন্তু নির্বাচন ফলাফল অনুসারে কি হয়েছে সে বিষয় সম্পর্কে এখন তুলে ধরব। মূলত সাকিব আল হাসান পেয়েছে ভোট। আর তার প্রতিদ্বন্দ্বী অন্যান্য প্রার্থীরা ভোট পেয়েছেন। সংসদ নির্বাচনে মাগুরা ১ আসন থেকে নির্বাচিত হয়েছেন…………।

আশা করা যাচ্ছে এই প্রতিবেদনের মাধ্যমে আপনারা সাকিব আল হাসানের নির্বাচন খবর পেয়েছেন এবং তার ফলাফল সম্পর্কে জানতে পেরেছেন। এরকম আরো দুর্দান্ত সকল নির্বাচন খবর গুলো সবার আগে পেতে হলে অবশ্যই আমাদের ফজর নিউজ পত্রিকাটি নিয়মিত পড়বেন।

Share This Article