টাঙ্গাইল ২ আসনের নির্বাচন খবর

ফাজার নিউজ ডেস্ক
টাঙ্গাইল ২ আসনের নির্বাচন খবর

অন্যান্য আসনের মত আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে টাঙ্গাইল ২ আসনের নির্বাচন খবর সম্পর্কে। টাঙ্গাইল দুই আসনের নির্বাচন প্রক্রিয়া শেষ হয়ে গেছে এবং ফলাফল দেওয়া হয়েছে।

এবারে দ্বাদশ সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ আসনে নির্বাচিত হয়েছেন তানভীর হাসান ছোট মনির। তিনি গত একাদশ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেছিলেন এবং তাদের সংসদ নির্বাচনে তিনি নৌকার প্রতীক থেকে মনোনীত হয়েছিলেন চূড়ান্ত ভাবে। এরপর ১৮ জানুয়ারি থেকে ৫ জানুয়ারি পর্যন্ত তার নিজ অঞ্চলে প্রচার প্রচারণা শুরু করেন। প্রথম থেকেই তিনি নির্বাচন প্রচারণায় ব্যাপক সাড়া পেয়েছিলেন। এর ধারাবাহিকতায় সাত‌ জানুয়ারি অনুষ্ঠিত হওয়া নির্বাচনে তিনি প্রচুর ভোটে জয়লাভ করেন।

টাঙ্গাইল ২ আসনের নির্বাচন খবর

টাঙ্গাইল ২ আসন হচ্ছে ভুয়াপুর এবং গোপালপুরের দুই উপজেলা নিয়ে। এখানে রয়েছে মোট ১৬৮ কেন্দ্র কেন্দ্র। প্রতিটি কেন্দ্রে অংশগ্রহণ করে থাকেন এই অঞ্চলের ভোটাররা। জনাব তানভীর হাসান ছোট মনির ১ লক্ষ ৫১ হাজার ৭৩০ ভোট পেয়ে নৌকা প্রতীকে জয় লাভ করেন। অন্যদিকে তার নিকটস্থ প্রতিদ্বন্দ্বী মোঃ ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডা পেয়েছেন ৩০ হাজার ৪৮৬ ভোট। তিনি আওয়ামীলীগ স্বতন্ত্র প্রার্থী হয়ে ঈগল মার্কায় প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এখানকার নির্বাচিত প্রার্থী ১ লাখ ২১ হাজারের অধিক ভোট পেয়ে জয়লাভ করেছে।

তবে ইউনুস তালুকদার ঠান্ডু দুপুরের দিকে নির্বাচন বর্জন করেন। রবিবার দুপুর ১:৩০ টার দিকে গোপালপুর ঝাওয়ান ইউনিয়নে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন। তবে এই অঞ্চলে বিচ্ছিন্ন এক দুইটি ঘটনা ছাড়া বাকি সকল কেন্দ্রে সুষ্ঠুভাবে নির্বাচনে হয়েছে বলে জানিয়েছেন সাধারণ জনগণ। এদিকে বিকাল চারটা পর্যন্ত ভোট প্রক্রিয়া সম্পূর্ণ হয় এবং রাতের দিকে ফলাফল ঘোষণা করা হয়। আর অফিসিয়াল ভাবে জানানো হয়েছে টাঙ্গাইল ২ আসনের নির্বাচনে জয়লাভ করেছে তানভীর হাসান ছোট মনির। এবারে তিনি দ্বিতীয়বারের মত নির্বাচিত হলেন।

আরো দেখুন: ব্যারিস্টার সুমনের নির্বাচনের ফলাফল

Share This Article