ব্যারিস্টার সুমনের নির্বাচনের ফলাফল

Jahid Hasan

অবশেষে ব্যারিস্টার সুমন নির্বাচনে জয়লাভ করল। এই প্রতিবেদনে ব্যারিস্টার সুমনের নির্বাচন ফলাফল সম্পর্কে তুলে ধরব এই প্রতিবেদনে।

যদিও তিনি কোন এমপি নন অথবা কোন বড় ধরনের তারকানো কিন্তু সারা বাংলাদেশ জুড়েই তার জনপ্রিয়তা তুঙ্গে। আর এই জনপ্রিয়তার অন্যতম একটি কারণ হচ্ছে মানুষের জনসেবা করা এবং ফুটবল খেলার তার ভক্ততা। জনপ্রতিনিধি না হওয়া সত্ত্বেও তিনি বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কর্মকাণ্ড করেছেন। শুধুমাত্র তার নিজের এলাকা নয় সারা বাংলাদেশ জুড়ে অনেক এলাকাতে তিনি এই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। ব্যারিস্টার হওয়ার পর তিনি বিভিন্ন ধরনের মানুষের উপকার এবং বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজের বিরুদ্ধে লড়েছেন আদালতে। সমগ্র বাংলাদেশের বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজের প্রতি তিনি তীব্র নিন্দা জানিয়েছেন এবং যতটা সম্ভব তার প্রতিবাদ করেছেন আর জনগণকে সতর্ক করে দিয়েছেন।

ব্যারিস্টার সুমনের নির্বাচনের ফলাফল

যখন নির্বাচন তফসিল ঘোষণা করা হয় তখন তিনি নমিনেশন জমা দিয়েছিলেন এবং স্বতন্ত্র প্রার্থী থেকে তিনি মনোনয়নপত্র পেয়েছিলেন। তিনি হবিগঞ্জ ৪ আসন থেকে ঈগল মার্কায় প্রতিক নিয়ে প্রতিদ্বন্দিতা করেন বিমান প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুবুর আলীর বিরুদ্ধে। তিনি শুরু থেকেই নির্বাচনী প্রচারণা করে যাচ্ছিলেন এবং তার জনপ্রিয়তা ভেসে থাকার কারণে খুব বেশি কষ্ট করতে হয়নি তাকে। এক মানুষ হিসেবে চিনে হবিগঞ্জবাসী।

প্রতিটি আসনের মত এই আসনেও নির্বাচন অনুষ্ঠিত হয় যত সময় থেকে এবং যথা সময় পর্যন্ত। আসলে তিনি সর্বমোট ভোট পেয়েছেন ১ লাখ ৬৮ হাজার ৫৬৯ টি। অন্যদিকে তার নিকটস্থ প্রার্থী এডভোকেট মাহবুব আলী পেয়েছেন ৬৯ হাজার ৪৩০ টি ভোট। অর্থাৎ অবশেষে ব্যারিস্টার সুমন প্রচুর ভোটে জয়লাভ করে এমনটাই জানাচ্ছেন সাধারণ জনগণরা। অন্যদিকে হবিগঞ্জের চুনার ঘাটের হাজী ইয়াসিন সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তিনি তার ভোট প্রদান করেন। তিনি জানান সুষ্ঠু পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে এবং সারাদেশে বেশি সাড়া পেয়েছি। প্রথম থেকেই তার সন্তুষ্টি প্রকাশ করতে দেখা দিয়েছে। আরো বলেছেন ঘাম কখনো প্রতারণা করে নাই আমি যে পরিমাণ ঘাম ফেলেছি আমি সেই অনুসারে আর তো বিশ্বাসী এবং যথেষ্ট ফলাফল পেয়েছি।

আরো দেখুন: মাহিয়া মাহি নির্বাচনের ফলাফল

ব্যারিস্টার সুমন ছাড়াও আরো অন্যান্য সকল নির্বাচনের খবর পেতে হলে অবশ্যই আমাদের নিয়মিত পড়বেন। আমাদের ওয়েবসাইটের সকল আপডেট খবর দেওয়া হয়ে থাকে সবার আগে।

Share This Article