উত্তরার ১১ নম্বর সেক্টরে কাঁচাবাজারে আগুন

Jahid Hasan

গতকাল রাতে রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরে কাঁচা বাজারে আগুন লেগেছে। আগুন লাগার পর কয়েক ঘণ্টার মধ্যে তা নিয়ন্ত্রণে আনা হয়ে থাকে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ কি পরিমাণ হয়েছে তা এখনো বলা সম্ভব হচ্ছে না। তবে এই বিষয়ে এখন আমরা আপনাদের সংক্ষিপ্ত একটি ধারণা দেওয়ার চেষ্টা করব।

গত এক মাস ধরে দেশের বিভিন্ন জায়গায় ভয়াবহ আগুনের আবার সে দেখা দিয়েছে। যেমন বেইলি রোডে আগুন, নিউমার্কেটে আগুন এবং চট্টগ্রামেও আগুন লেগেছে। কুষ্টিয়ার ভয়াবহ আগুনের তাণ্ডব দেখেছে মানুষ কয়েকদিন আগেই। সেটি শেষ না হতে হতে আবার আগুন লাগার ঘটনা ঘটেছে বাংলাদেশের রাজধানীর অন্যতম একটি শহর উত্তরায়। উত্তরার ১১ নম্বর সেক্টরে এই আগুনের ভয়াবহ ঘটনা ঘটেছে।

উত্তরার ১১ নম্বর সেক্টরে কাঁচাবাজারে আগুন

গতকাল রাতে ১১ নম্বর সেক্টরের পাশে বাজারের নিকটবর্তী স্থানে ছিল কাঁচা বাজার আর সেখানেই আগুন লাগে। তবে কি ঘটনা নিয়ে অথবা কোথা থেকে আগুন লেগেছে সে বিষয়ে সম্পর্কে এখন পর্যন্ত পরিষ্কার কোন তথ্য পাওয়া যায়নি। এখানে আগুন লাগার পর দশটি ইউনিট কাজ করে ফায়ার সার্ভিসের। তাদের প্রচেষ্টায় 40 মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ বাড়তি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। কি কারনে এখানে আগুন লেগেছে সে বিষয়ে সম্পর্কে খুব দ্রুত জানান তদন্ত কমিটি। এ পর্যন্ত আপডেট খবর গুলো জানতে হলে অবশ্যই আমাদের ফাদার নিউজ পত্রিকা আপডেটের সঙ্গে থাকবেন আপনারা।

অন্যান্য প্রতিবেদন:

Share This Article