বেইলি রোডের আগুনের সর্বশেষ খবর

Jahid Hasan

এবার ঢাকার একটি ভবনে আগুন লেগে গেছে সর্বশেষ খবর পর্যন্ত চুয়াল্লিশ জনের মৃত্যু খবর এসেছে। আজকের এই প্রতিবেদনে এই আগুনের ঘটনা সম্পর্কে আপনাদেরকে পরিপূর্ণ সকল ধারণা দেওয়ার চেষ্টা করব আমরা।

বেইলি রোডের আগুনের সর্বশেষ খবর

আজ রাতের দিকে ডেইলি রোডের একটি ভবনে আগুন লেগে যায় যা ছিল বহুতল। খবর পাওয়া মাত্রই সেখানে গিয়ে পৌঁছায় ফায়ার সার্ভিস। তারা আপ্রাণ চেষ্টার মাধ্যমে আগুন নেভানোর চেষ্টা করছে এবং বর্তমান সময় পর্যন্ত তাদের কার্যক্রমণ চলমান রয়েছে। এদিকে ফায়ার সার্ভিসের মহাপাপ পরিচালক রেডিয়ান মাইনুদ্দিন বলেন ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় ৪২ জনকে পাওয়া গেছে। তাদের মধ্যে ৪জন শিশু এবং ২১ জন নারী ছিল। আর বাকিরা হচ্ছে পুরুষ।

অন্যদিকে স্বাস্থ্যমন্ত্রী জানান সংবাদ পেয়ে আমি দ্রুত হাসপাতালে চলে গিয়েছি এবং প্রধানমন্ত্রী আমাকে দ্রুত আসতে বলেছেন। শেখ হাসিনা বার্নান্ড প্লাস্টিক সার্জারি হাসপাতালে এখন পর্যন্ত মোট ১০ জন মারা গিয়েছেন এবং অন্যদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে ৩৩ জন। আরো জানানো হয় যারা ওখানে ছিল তাদের বেশির ভাগই শ্বাসনালী পুড়ে গিয়েছে। এছাড়াও আরো বিভিন্ন হাসপাতালগুলোতে চিকিৎসাধীন রয়েছে। এই রিলেটেড আরও বিভিন্ন ধরনের সংবাদ এবং আপডেট খবর গুলো পেতে হলে অবশ্যই আপনারা ফাদার নিউজ পত্রিকা পড়বেন।

অন্যান্য প্রতিবেদন: বিরল সূর্যগ্রহণ দেখবে বিশ্ববাসী

Share This Article