Brac University Ghala Night Program 2024

Jahid Hasan

এই প্রতিবেদনে আপনাদের সামনে এখন তুলে ধরা হচ্ছে ‌Brac university ghala night প্রসঙ্গ দিয়ে। কারণ সাম্প্রতিক সময় সোশ্যাল মিটার সারা বাংলাদেশ জুড়ে আলোচনা এসেছে। এখন আমরা এই বিষয় নিয়েই আলোচনা করব পুরো প্রতিবেদনে।

Brac University Ghala Night Program 2024

গত কয়েকদিন আগে ব্রাক ইউনিভার্সিটি গালা নাইট নামে একটি প্রোগ্রাম হয়। আর এই প্রোগ্রামে অংশগ্রহণ করে ব্র্যাক ইউনিভার্সিটিতে অধ্যায়নরত বিভিন্ন ধরনের শিক্ষার্থীরা। কিন্তু এর মধ্যে একটি ভিডিও ভাইরাল হয়। এই ভাইরাল ভিডিওতে দেখা যায় একজন ছেলে একজন মেয়েকে চুম্বন করছে। এই দৃশ্য বেশ কয়েকজনের সাথে দেখা দিয়েছে। আবার কিছু কিছু দেখা গিয়েছে জড়িয়ে ধরার এবং অন্যান্য বিশেষ মুহূর্তগুলো। যা নেটিজেরা তীব্র প্রতিবাদ জানিয়েছেন। এমন একটি বাংলাদেশের শিক্ষালয়ে এই অবস্থা তাহলে শিক্ষার্থীরা কি শিখবে এবং তাদের ভবিষ্যৎ কেমন হবে সে বিষয় সম্পর্কে।

বেশিরভাগ মানুষ এই বিষয়টি তীব্র সমালোচনা করেছেন। তবে অনেকের তাদের পক্ষের কথা বললেও তেমন জোরালো ভাবে উপস্থাপন করতে পারিনি। এ বিষয় নিয়ে ব্রাক ইউনিভার্সিটি কর্তৃপক্ষ তেমন কথা বলেনি। এই প্রসঙ্গের আপডেট খবর পেতে হলে অবশ্যই আপনারা আমাদের পত্রিকার নিয়মিত পড়বেন।

অন্যান্য প্রতিবেদন- ১-১৫ তম নিবন্ধনধারীদের সনদ বাতিলে এনটিআরসিএর কৌশল

Share This Article