Hotstar IPL Live: হটস্টার অ্যাপে আইপিএল সরাসরি

Jahid Hasan

শুরু হয়ে গেছে আইপিএল খেলা। আর এই এবার আইপিএলের নাম হচ্ছে টাটা আইপিএল ২০২৪। এই প্রতিবেদনে এখন তুলে ধরা হচ্ছে Hotstar IPL Live প্রসঙ্গ নিয়ে। চলুন তাহলে এখন আমরা দেখে নেই এই খেলা প্রসঙ্গ নিয়ে আরো তথ্য।

শুরু হয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। আর এই খেলা অনুষ্ঠিত হচ্ছে ভারতের বিভিন্ন স্টেডিয়ামে এমনকি সকল খেলার অনুষ্ঠিত হবে ভারতেই। ঢাকা স্টেডিয়ামে বসে খেলা দেখতে আগ্রহে তারা ইতিমধ্যে টিকিট ক্রয় করে নিয়েছে এবং খেলা গুলো দেখাও উপভোগ করার জন্য ইন্ডিয়াতে অবস্থান করছে। তাছাড়া যারা এই স্টেডিয়ামে বসে খেলা দেখতে পাচ্ছেন না তারা অবশ্যই স্যাটেলাইট টিভির মাধ্যমে খেলা দেখতে পারবেন। তবে এবার স্যাটেলাইট টিভির মাধ্যমে যে খেলা গুলো উপভোগ করবেন সেগুলো বেশিরভাগই লাইক করা হচ্ছে ইন্ডিয়ান টিভি চ্যানেলগুলোতে। কিন্তু যারা এই টিভি চ্যানেল থেকেও দূরে থাকবেন তারা অবশ্যই খেলা দেখতে পারবেন। চলুন তাহলে দেখে নেই এই কিভাবে আইপিএল সরাসরি উপভোগ করবেন।

হটস্টার অ্যাপে আইপিএল সরাসরি লাইভ দেখার নিয়ম

যারা টিভিতে খেলা দেখতে পারবেন না বিভিন্ন ব্যস্ততার কারণে। তাদের হাতে যদি একটি অ্যান্ড্রয়েড মোবাইল থাকে তাহলে এই অ্যান্ড্রয়েড মোবাইলের মাধ্যমে তারা লাইভ খেলা করতে পারেন। এজন্য প্রথমে প্রবেশ করতে হবে তাদের হটস্টার অফিশিয়াল ওয়েবসাইটে। এই ওয়েবসাইট থেকে অ্যাপটি প্রথমে ডাউনলোড করে নিতে হবে এরপর ইন্সটল করে দিতে হবে। ইন্সটল হয়ে গেলে এবার ওপেন করতে হবে এবং সেখানে প্রথমে দেখতে পারবেন লাইভ ভিডিও নামের একটি অপশন।

অথবা সরাসরি দেখতে পারবেন IPL Live নামের একটি অপশন পাওয়া যাবে। এবার এই অপশনে প্রবেশ করতে হবে তারপর সেখান থেকে সরাসরি আজকের খেলা লাইভ দেখতে পারবেন। এই খেলা একমাত্র আমাদের ওয়েবসাইটেও দেখানো হয়ে থাকে। যারা খেলাটি দেখতে আগ্রহী তারা আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি দেখতে পারবেন।

উপরের এই পদ্ধতিতে মূলতউপরের এই পদ্ধতিতে মূলত Hotstar IPL Live দেখতে হয়। এরকম আরো অন্যান্য খেলার লাইভ দেখতে হলে অবশ্যই আমাদের ওয়েবসাইটি থেকে সে বিষয় নিয়ম কানুন দেখবেন।

অন্যান্য- টফি অ্যাপে আইপিএল লাইভ দেখার নিয়ম

Share This Article