কেন ফেসবুক, ম্যাসেঞ্জার, ইনস্টাগ্রাম কাজ করছে না?

MD Tahmid
কেন ফেসবুক-ম্যাসেঞ্জার-ইনস্টাগ্রাম কাজ করছে না?

কেন ফেসবুক-ম্যাসেঞ্জার-ইনস্টাগ্রাম কাজ করছে না? তাহলে কি ফেসবুকের মূল প্রতিষ্ঠান মেটায় কোনো সমস্যা দেখা দিয়েছে। এই সব গুলো প্রশ্নের দেখা দিয়েছে ফেসবুক-ম্যাসেঞ্জার-ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের মধ্যে। আবার অনেকেই চিন্তায় পড়ে গিয়েছে যে আইডি কি হ্যাক হয়ে গিয়েছে।

বর্তমানে জনপ্রিয় বহুল ব্যবহৃত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কেউ ডুকতে পারছেন না বলে জানা গিয়েছে। তারই সাথে সাথে ম্যাসেঞ্জার-ইনস্টাগ্রাম ও কাজ করছে না। কোনো কিছু না জেনেই হঠাৎ অনেকের আইডি লগআউট হয়ে গেছে মঙ্গলবার (৫ মার্চ) আনুমানিক রাত ৯ টার পর থেকে। এই সমস্যা শুধু কিছু লোকের মধ্যে সিমাবদ্ধ নয় সবাই একই সমস্যা ভুগছেন।

আবার অনেক সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী নিজেদের আইডি লগইন করার জন্য পাসওয়ার্ড দিচ্ছেন এবং বার বার ভুল দেখাচ্ছে। এতে অনেকেই বিপাকে পড়েছেন। এই নিয়ে যে আইডি হ্যাক হলো না কি। আপনারা মনে রাখবেন যেহেতু সবারই একই ধরনের সমস্যা দেখা দিয়েছে তাহলে অবশ্যই কোনো বড় চিন্তার কারণ হওয়ার বিষয় নয়।

জানা যায় ডাউন ডিটেকট ওয়েবসাইট পর্যবেক্ষক প্রতিষ্ঠান হতে যে রাত ৯টা থেকে ৯টা ৩২ মিনিট পর্যন্ত ৩ লাখ ৫২ হাজার ২৯ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহারকারীরা অভিযোগ করতেছে যে তারা ফেসবুক ব্যবহারে সমস্যার সম্মুখীন হচ্ছেন। এবং ফেসবুক-ম্যাসেঞ্জার-ইনস্টাগ্রাম অ্যাপে সমস্যার পাশাপাশি ওয়েবসাইটের মধ্যেও সমস্যা হচ্ছে। এই সব বিষয় সম্পর্কে ফেসবুকের মূল প্রতিষ্ঠান মেটার পক্ষ থেকে কোনো ধরনের ইনফরমেশন পাওয়া যায়নি।

আরোও পড়ুন: ইউটিউব চ্যানেল খোলার নিয়ম ২০২৪

আরো বিভিন্ন ধরনের নিউজ পেতে আমাদের fazarnews.com এ ভিজিট করুন। আমাদের সকল আপডেট পেতে আমাদের সাইটকে সাবস্ক্রাইব করুন।

Share This Article