জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা নাম উঠেছে সহপাঠীর এবং অন্যান্য ব্যক্তির

Jahid Hasan

এবার আত্মহত্যা করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তার দীর্ঘ ফেসবুক স্ট্যাটাসে উঠে আসছে এক সহপাঠী এবং সহকারী প্রক্টর নাম। এই বিষয় সম্পর্কেই আমরা আমাদের এই প্রতিবেদনে বিস্তারিত আলোচনা তুলে ধরব।

বর্তমান সময়ে আত্মহত্যার প্রবণতা দেখা দিয়েছে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ধরনের শিক্ষার্থীদের। বিশেষ করে গত দুই বছরে এর পরিমাণ বৃদ্ধি পেয়েছে প্রায় কয়েক গুণ। শুধুমাত্র পাবলিক বিশ্ববিদ্যালয়ে আত্মহত্যা করে প্রত্যেক বছর অনেকজন। সেই রেশ কাটতে না কাটতেই আবার আত্মহত্যা করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা নাম উঠেছে সহপাঠীর এবং অন্যান্য ব্যক্তির

যে শিক্ষার্থী আত্মহত্যা করেছে সে হচ্ছে একজন ছাত্রী। তার নাম ফাইরুজ অবন্তিকা। তিনি আত্মহত্যার পূর্বে একটি ফেসবুক স্ট্যাটাস দিয়ে যান সেখানে উল্লেখ করা থাকে তার সহপাঠীর নাম আম্মান সিদ্দিকী। অন্যদিকে আরেকটিতে নাম উল্লেখ রয়েছে সেটি হচ্ছে সহকারী প্রটক্টর। আর তার নাম হচ্ছে দ্বীন ইসলাম। এ ছাত্রী গতকাল কুমিল্লা তার বাসায় দশটার দিকে আত্মহত্যার চেষ্টা করে। এরপর তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা থাকে মৃত বলে ঘোষণা করেন।

আর এই ফেসবুক স্ট্যাটাস এর পর সারাদিন জুড়ে তোলপাড় ছড়িয়ে গেছে। তিনি ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের একজন শিক্ষার্থী। তার এই সম্পর্কে আরও বিস্তারিত তথ্য এবং প্রতিবেদন আসছে খুব শীঘ্রই। যারা যারা এই ব্যাপারে আরও জানতে আগ্রহী তারা অবশ্যই আমাদের পত্রিকার নোটিফিকেশন অন করে রাখুন ‌ তাহলে এ সম্পর্কে খবর প্রকাশিত হওয়া মাত্রই আপনারা আপডেট তথ্য জানতে পারবেন।

অন্যান্য প্রতিবেদন: রমজানে স্কুল খোলা আপডেট নোটিশ

Share This Article