আদম তমিজিকে গ্রেফতার করা হয়েছে গতরাতে

Jahid Hasan

হক গ্রুপের আদম তমিজিকে গ্রেফতার করা হয়েছে গতরাতে। তিনি বিভিন্ন ধরনের গুজব এবং অপকাণ্ড চালিয়ে যাচ্ছিল মূলত এই কারণেই তাকে গ্রেফতার করা। তার সম্পর্কে আরো বিভিন্ন ধরনের অভিযোগ উঠেছে এখন আমরা সেই বিষয় সম্পর্কে তুলে ধরব।

মূলত তিনি হচ্ছেন হক গ্রুপের চেয়ারম্যান এবং এক সময় আওয়ামী লীগের নেতা ছিলেন। আপনি যদি ফেসবুক ব্যবহার করে থাকেন তাহলে একবার হলেও তার বিভিন্ন ধরনের কর্মকাণ্ড দেখেছেন। বিভিন্ন ধরনের অনুষ্ঠানে থেকে বিস্কুট বিতরণ করতেও হয়তোবা আপনারা দেখেছেন। সোশ্যাল মিডিয়া ফ্লাটফর্ম সহ বিভিন্ন গণমাধ্যমে তিনি ভাইরাল হয়ে গিয়েছিলেন। তার বিভিন্ন কর্মকান্ডের সর্বশেষ আওয়ামীলীগ থাকে বহিষ্কার করে দেন। তারপর থেকেই জটিলতার সৃষ্টি হয় এমনকি এখন পর্যন্ত তাকে নিয়ে নানা ধরনের সমালোচনা হচ্ছিল।

আটক করা হয়েছে আদম তমিজিকে

তিনি গত কয়েকদিন ধরেই বেশ কয়েক ধরনের গুজব ছড়িয়ে যাচ্ছিলেন। ফেসবুকে এসে তিনি নানা ধরনের উল্টাপাল্টা কথা বলেন বিভিন্ন বিষয় নিয়ে। এক সময় তিনি লাইভে এসে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেন। আবার এসে তিনি বাংলাদেশের পাসপোর্ট পুড়িয়ে ফেলে। অন্যদিকে ধর্ম নিয়েও বিভিন্ন ধরনের কথা বলেন। নিজেকে সম্প্রীতি সময়ে ইহুদি দাবি করে আসছিল। এছাড়া তার বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে মামলা রয়েছে। কিছু মিলিয়ে তার বিরুদ্ধে রয়েছে।

পুলিশ তাকে গুলশানের ১১১ নম্বর রাস্তায় গেলে তিনি আত্মহত্যার হুমকি দেন যার কারণে এগিয়ে যেতে পারেনা ‍্যাব সদস্যরাও। বেশ কয়েকদিন থাকে ঘেরাও করে রাখলেও বিভিন্ন ধরনের আত্মহত্যার ভয় দেখিয়ে ছিল তিনি। অবশেষে তাকে গতকাল রাতে গ্রেফতার করেছে বাংলাদেশে র‍্যাব সদস্যরা। এরপর তাকে নেওয়া হবে সেখানে নিয়ে করা হবে জিজ্ঞাসাবাদ।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসকারীদের আটক

এ সম্পর্কে আরো বিস্তারিত তথ্যগুলো জানার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন। আমাদের ওয়েবসাইটের সকল আপডেট খবর গুলো দেয়া হয় সবার আগে। আমাদের পত্রিকা সবার আগে সার্থক খবর গুলো প্রকাশিত করা হয়। কোন ধরনের ভুয়া অথবা ফেক নিউজ এখানে পাবেন না।

Share This Article