বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট ২৮ জানুয়ারি ২০২৪

Jahid Hasan

নিত্য প্রতিদিনের মতো বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট হাজির হয়েছি আজকে আমরা। প্রতিবেদনের মাধ্যমে একজন ব্যক্তি আজকের টাকার মান সম্পর্কে জানতে পারবেন।

সিঙ্গাপুরের ডলার৭৮ টাকা ৬পয়সা
ইন্ডিয়ান১ টাকা ৩০ পয়সা
দক্ষিণ কোরিয়ান ওন০ টাকা ০৭৩ পয়সা
মালয়েশিয়ান রিংগিত২২ টাকা ৫০ পয়সা
মার্কিন ডলার১২০ টাকা ৫০ পয়সা
সৌদির রিয়াল২৮ টাকা ২৭ পয়সা
অস্ট্রেলিয়ান ডলার৬৮ টাকা ২৮ পয়সা
মানি রিয়াল২৭৭ টাকা ০০ পয়সা
কাতারি রিয়াল২৯ টাকা ৬৭ পয়সা
কুয়েতি দিনার৩৪৫ টাকা ৩৭ পয়সা

বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট

উপরে আপনারা দেখলেন আজকের টাকার রেট সম্পর্কে। প্রতিদিন এই টাকার মানের পার্থক্য হয়ে থাকে। এমন করে দেয়া হয় আন্তর্জাতিক বিশ্ব ব্যাংক থেকে এবং পরবর্তী সময়ে বাংলাদেশের গুলো আসে বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে। আমাদের এই তথ্যগুলো সংগ্রহ করা হয় ইন্টারনেটের সোর্স থেকে। এ টাকার মান সম্পর্কে সবার জানা দরকার। নিজের দৈনিন্দন জীবনের দেশে এবং দেশের বাইরে লেনদেনের ক্ষেত্রে এটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ব্যাংকে কর্মরত আছে তাদেরও এ বিষয়টি যেন অত্যন্ত গুরুত্বপূর্ণ। কি বিভিন্ন ধরনের চাকরির ইন্টারভিউতেও এই ধরনের প্রশ্ন করা হয়ে থাকে। তবে যাই হোক আজকের এই প্রতিবেদনে আপনারা জানলেন বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট সম্পর্কে।

যারা বিশেষ করে ফ্রিল্যান্সার হয়েছে তারা অবশ্যই আমাদের প্রতিদিনের এই আপডেটগুলো জেনে নিবেন। তাহলে আপনারা সঠিক অর্থ তুলতে পারবেন বিভিন্ন ধরনের ব্যাংক থেকে। প্রতিদিন ডলার কনভার্ট করে তাকাতে প্রতিদিন এবং এক ব্যাংক একাউন্ট থেকে অন্য ব্যাংক একাউন্টে টাকা লেনদেন করে।

আরো পড়ুন: আজকের টাকার রেট ২৭ জানুয়ারি ২০২৪

Share This Article