বইমেলার সেরা বই ২০২৪

Jahid Hasan

আজকে এখন আপনাদের সামনে তুলে ধরবো বইমেলার আকর্ষণীয় সকল বইগুলো। এই প্রতিবেদনে আপনারা জানতে পারবেন বইমেলার সেরা বইয়ের তালিকা সম্পর্কে।

গত পহেলা ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে বাংলাদেশের একুশে বইমেলা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখানে উদ্বোধন করেন তারপর থেকেই জন্য সাধারনের জন্য উন্মুক্ত করে দেয়া হয় এটি। বিভিন্ন লেখকের এবং প্রকাশনীর বই এখানে প্রকাশ পেয়েছে। তবে সম্প্রীতি সময়ে কিছু বইয়ের বিক্রি পরিমান এবং জনপ্রিয়তা এতটাই বৃদ্ধি পেয়েছে যে অনেকে বইগুলো কিনে নিচ্ছে। বেশ কয়েকটি বিষয় বিবেচনা করে সেরা বইয়ের তালিকা প্রকাশিত করা হয়েছে। সেগুলো পরে জানবো তবে এখন জানবো কিছু ভাইরাল বইয়ের কথা। সোশ্যাল মিডিয়াতে বেশি চলমান রয়েছে এবং বেশি আলোচনা এসেছে।

মোস্তাক তিশার ভালোবাসার বই

এইতো কয়েক মাস আগে আলোচনা এসেছে তিশা এবং মোস্তাক‌। মূলত আলোচনায় এসেছিলেন বয়সের ডিফারেন্সে মানুষকে বিয়ে করে এবং ভালোবাসে। তাদের ভালোবাসাকে কেন্দ্র করে একটি বই লিখেছেন সম্প্রীতি সময়ে সেই বই প্রকাশ পেয়েছে বইমেলাতে সবচেয়ে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

বইমেলার সেরা বই ২০২৪

পাঠকদের কেনার পরিমাণ এবং জনপ্রিয়তার দিক থেকে এগিয়ে রয়েছে যে সকল বই সে সকল বইয়ের তালিকা এখন নিচে দেওয়া হবে। আপনারা এই তালিকা থেকে বই কিনে নিতে পারেন এবং পরেও দেখতে পারেন আপনার প্রয়োজন অনুসারে।

এখন পর্যন্ত এ বইয়ের তালিকা প্রকাশিত হয় নাই কিন্তু অনেকে জানার আগ্রহ প্রকাশ করেছেন। এই তালিকা প্রকাশিত করা হয়ে থাকে মেলা শেষ হওয়ার পরপর। তাই আপনারা যারা এই তালিকা দেখতে চাচ্ছেন তারা অবশ্যই শেষ পর্যন্ত অপেক্ষা করুন এবং আমাদের প্রতিবেদন থেকে দেখে নিবেন। নির্দিষ্ট সময় পর আমরা আপডেট তথ্য দিয়ে আপনাদেরকে জানিয়ে দেবো।

যদি আপনারা সেরা বইটি অথবা পছন্দের বইটি পেতে চান তাহলে অবশ্যই একবার হলেও বইমেলাতে ঘুরে আসুন। আপনি নির্বাচন করতে পারবেন বইমেলার সেরা বই ২০২৪ কোনটি সেটি। বইমেলা সম্পর্কে সর্বশেষ তথ্য এবং আপডেট জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।

আরোঃ

Share This Article